২৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:০১, ১২ জুলাই ২০২১

আপডেট: ২২:০২, ১২ জুলাই ২০২১

বন্দরে ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার ৩

বন্দরে ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার ৩

প্রেস নারায়ণগঞ্জ: পৃথক ৩টি স্থানে অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ ও বন্দর থানা পুলিশ। এসময় ১১৪ পিছ ইয়াবা ও ৫শ’ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

রোববার (১১ জুলাই) বিকেলে ও রাতে বন্দর থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। মাদক উদ্ধারের ঘটনায় র‌্যাব-১১ ও পুলিশ বাদী হয়ে বন্দর থানায় মাদক আইনে পৃথক ৩টি মামলা রুজু করেছে।

গ্রেফতারকৃতরা হলো- আতাবর (৩২), সাদ্দাম হোসেন (২৭) ও জাহাঙ্গীর (৫০)।

থানা সূত্রে জানা গেছে, র‌্যাব-১১ গোপন সংবাদের ভিত্তিতে বন্দর থানার ঢাকা টু চট্রগ্রাম মহাসড়কের অলেম্পিক বিস্কুট ফ্যাক্টরী কাঁচা রাস্তার সামনে অভিযান চালিয়ে ৯ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আতাবর (৩২) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আতাবর সোনারগাঁ থানার সুখের টেক পশ্চিম পাড়া এলাকার মজিবর মিয়ার ছেলে। অপরদিকে বন্দর থানার উপ-পরিদর্শক শহিদুল আলমসহ সঙ্গীয় র্ফোস একই দিনে গোপন সংবাদের ভিত্তিতে ফরাজিকান্দ কবরস্থান রোডে সামনে অভিযান চালিয়ে ১০৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আলীনগর এলাকার ওসমান গনী মিয়ার ছেলে মাদক কারবারি সাদ্দাম হোসেন (২৭) কে গ্রেপ্তার করে। এ ছাড়াও ধামগড় ফাঁড়ি উপ-পরিদর্শক সিরাজ-উদ-দৌল্লাহ ও তার সঙ্গীয় র্ফোস গোপন সংবাদের ভিত্তিতে বন্দর থানার নেহার সরদারের বাগের গুলজার মিয়ার মুরগী খামারে সামনে অভিযান চালিয়ে ৫শ’ গ্রাম গাঁজাসহ লাউসার এলাকার মৃত আব্দুল মালেক মিয়ার ছেলে গাঁজা ব্যবসায়ী জাহাঙ্গীর (৫০)কে গ্রেপ্তার করা হয়। পরে গ্রেফতারকৃতদের পৃথক মাদক মামলায় সোমবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়