২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:৫৭, ৩১ মার্চ ২০২৩

আপডেট: ১৯:৫৮, ৩১ মার্চ ২০২৩

বন্দরে কল্যান্দীতে ইফতার সামগ্রী বিতরণ

বন্দরে কল্যান্দীতে ইফতার সামগ্রী বিতরণ

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে প্রকাশ সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে সুবিধাবঞ্চিতদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (৩১) মার্চ বিকেলে বন্দরের কল্যান্দিস্থ প্রকাশ সমাজ কল্যাণ সংস্থার কার্যালয়ের সামনে শতাধিক সুবিধাবঞ্চিতদের মাঝে এসব বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান। তিনি বলেন, মাহে রমজান মুসলমানদের জন্য পবিত্র মাস। এই মাসে আপনি যা দান করবেন তার ৭০ গুন বেশি সাওয়াব অর্জন করবেন। আজকে যারা এ ধরনের উদ্যোগ নিয়েছেন। তা সত্যিই প্রশংসার দাবি রাখে। আপনাদের এ কাজে কিছু অসহায়-দুঃস্থ মানুষের মুখে হাসি ফুটেছে। যা ঐক্য ও সাম্যের অন্যন্য দৃষ্টান্ত হয়ে থাকবে।

তিনি বলেন, বর্তমান সরকার গরিব দুঃখীদের সরকার। ইফতার পার্টি না করে সেই টাকা গরিব মানুষের দান করে দিতে সবার প্রতি আহবান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে আওয়ামী লীগের সকল নেতাকর্মীরা এখন দেশব্যাপী ব্যপক সাহায্য সহযোগিতা করে যাচ্ছে। সকলের উচিত এভাবেই সবসময় অসহায় মানুষের পাশে থেকে কাজ করা। এতে ইহকাল ও পরকালে শান্তি রয়েছে।

প্রকাশ সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মো. শরিফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল্লাহ বাবু, আক্তার হোসেন (বিএ), ইব্রাহিম কাশেম, কল্যান্দী পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক আশরাফ হোসেন বাচ্চু, সহ-সভাপতি সামসুল হক সামসু প্রমূখ।

আরো উপস্থিত ছিলেন আব্দুর রউফ, নাসির প্রধান, ওবায়দুল্লাহ, টিটু আহমেদ, রহমত উল্লাহ, আমির হোসেন, মোবারক, শুক্কুর, হোসেন মিয়া, রোস্তম আলী, আলমগীর, রোমান,সামাউল্লাহ, জিতু, এড. আল-আমিন প্রমূখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়