২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:৫৫, ১৯ মে ২০২২

আপডেট: ১৯:৫৫, ১৯ মে ২০২২

বন্দরে কিশোর গ্যাং সংঘর্ষে পাল্টাপাল্টি মামলা

বন্দরে কিশোর গ্যাং সংঘর্ষে পাল্টাপাল্টি মামলা

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দর বাসষ্ট্যান্ড এলাকায় কিশোর গ্যাংয়ের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি মামলা হয়েছে। এই ঘটনায় উভয়পক্ষের চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার (১৮ মে) রাতে বন্দর থানায় মামলা দু’টি রুজু হয়। এর আগে ১৭ মে সংঘর্ষের ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, উভয়পক্ষই পাল্টাপাল্টি মামলা করেছে। দুই মামলার একটিতে তিনজন আসামি এবং অন্যটিতে একজনকে গ্রেফতার করা হয়েছে। মামলা দু’টি গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে। জড়িত কাউকেই ছাড় দেওয়া হবে না।

এদিকে স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৭ মে রাত আনুমানিক সাড়ে ১০টায় শান্ত ও জাহিদের নেতৃত্বে দুই কিশোর গ্রুপ সংঘর্ষে লিপ্ত হয়। ঘটনার সময় স্থানীয়রা ধারালো অস্ত্রসহ ৩ কিশোর সন্ত্রাসী শান্ত, মেহেদী ও শাকিলকে আটক করে। পরে বন্দর ফাঁড়ি পুলিশকে খবর দিলে সহকারী উপপরিদর্শক (এএসআই) দীলিপসহ সঙ্গীয় ফোর্স দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। একই ঘটনায় এক ব্যক্তি জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল করলে বন্দর থানার এসআই রফিকুল ঘটনাস্থলে পৌঁছায়। পরে আটক ৩ কিশোরকে থানায় নিয়ে যায়।

তবে স্থানীয় লোকজনের অভিযোগ, আটক তিনজনও সংঘর্ষে আহত হওয়ায় পুলিশ তাদের প্রাথমিক চিকিৎসা সেবা দিতে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। গভীর রাতে মহানগর জাতীয় ছাত্র সমাজের নেতাদের বিশেষ সুপারিশে এসআই রফিকুল ওই তিনজনকে ছেড়ে দেয়। তবে ধারালো অস্ত্রগুলোর খোঁজ মেলেনি। এদিকে স্থানীয়দের হাতে আটক হওয়ার সময় ধারালো অস্ত্রসহ তোলা ওই তিনজনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এদিকে শান্ত গ্রুপের হামলায় প্রতিপক্ষের আহত জাহিদ বাদী হয়ে ওই রাতেই থানায় গিয়ে কিশোর সন্ত্রাসী শান্ত, মেহেদী ও শাকিলকে আসামি করে অভিযোগ করে। পরে পুলিশ তাদের পুনরায় আটক করে থানায় নিয়ে আসে। ১৮ মে তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

এদিকে থানা সূত্রে জানা যায়, শান্ত গ্রুপের রাহাদ খান বাদী হয়ে থানা মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ সদস্য রাজু আহমেদ ও তার ভাই নুরুজ্জামানসহ ৮ জনকে আসামি করে মামলা দায়ের করেন। পরে গত ১৮ মে রাতে নুরুজ্জামানকে (৩০) গ্রেফতার করে পুলিশ। তাকে বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

এদিকে সংঘর্ষের প্রকৃত ঘটনা আড়াল করা হচ্ছে এবং ঘটনার সাথে জড়িত না এমন মানুষকে আসামি করা হয়েছে অভিযোগ তুলে বন্দরের নুরবাগ পঞ্চায়েত কমিটিসহ কয়েকটি সামাজিক সংগঠনের ব্যানারে মানববন্ধন করেছেন স্থানীয়রা। বৃহস্পতিবার (১৯ মে) বিকেলে বন্দর প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত ওই মানববন্ধনে তারা অভিযোগ করেন, এসআই রফিকুল ছাত্র সমাজের নেতাদের কাছে অতিরিক্ত সুবিধা নিয়ে নুরুজ্জামানকে গ্রেফতার করেছে। একই সাথে বন্দর থানা মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ সদস্য রাজু আহমেদকে আসামি করা হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়