১৮ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:০৬, ১৫ মে ২০২২

আপডেট: ১৭:০৭, ১৫ মে ২০২২

বন্দরে কিশোর গ্যাংয়ের হামলায় আহত মেধাবী স্কুলছাত্র

বন্দরে কিশোর গ্যাংয়ের হামলায় আহত মেধাবী স্কুলছাত্র

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে স্কুল থেকে বাসায় ফেরার পথে কিশোর গ্যাংয়ের হামলায় আহত হয়েছেন দশম শ্রেণির ছাত্র রাকিবুল ইসলাম রিফাত (১৫)। গত শনিবার (১৪ মে) বিকেল ৫টার দিকে উপজেলার লাঙ্গলবন্দ বাজার এলাকায় হামলার ঘটনা ঘটে।

আহত রাকিবুল বন্দরের শামসুজ্জোহা এম বি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ছাত্র। সে বন্দরের বারপাড়া পিছকামতাল এলাকার বাসিন্দা বিআইডব্লিউটিসি’র কর্মচারী মনসুর আলম হাওলাদারের ছেলে।

হামলার ঘটনায় তার মা শাহনুর বেগম বাদী হয়ে বারপাড়া লাঙ্গলবন্দের ১৬ বছর বয়সী এক কিশোরের নাম উল্লেখ করে অজ্ঞাত ৬ জনকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত কিশোর ও আহত রাকিবুল একই স্কুলে একই শ্রেণিতে পড়ে।

লিখিত অভিযোগে বাদী বলেন, তার ছেলে রাকিবুল ১৪ মে বিকেল ৫টার দিকে স্কুল শেষে বাড়ি ফেরার পথে লাঙ্গলবন্দ বাজার এলাকায় হামলার শিকার হয়। অভিযোগে উল্লেখিত কিশোরসহ অজ্ঞাত ৬ জন বাদীর ছেলে রাকিবুলকে ইজিবাইক থেকে নামিয়ে ব্যাপক মারধর করে। পরে ধারালো ছুরি দিয়ে আঘাত করার চেষ্টা করলে ছেলের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসে। পরে রাকিবুলকে আহত অবস্থায় বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। হামলকারীরা সবাই মাদকাসক্ত ও কিশোর গ্যাংয়ের সদস্য বলে মামলায় অভিযোগ করেন শাহনুর বেগম।

কিশোর গ্যাংয়ের হামলা আহত মেধাবী কিশোর রাকিবুল ইসলাম রিফাত সম্প্রতি বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অণে¦ষন প্রতিযোগিতায় ‘ভাষা সাহিত্য’ বিষয়ে জেলা পর্যায়ে প্রথম স্থান এবং বিভাগীয় পর্যায়ে দ্বিতীয় স্থান অধিকার করেছে বলে জানান রাকিবুলের বাবা মনসুর আলম হাওলাদার।

এই বিষয়ে বন্দর থানার উপপরিদর্শক (এসআই) কৃষ্ণ পোদ্দার বলেন, মূলত স্কুলের ক্লাস ক্যাপ্টেন হওয়া নিয়ে দুই শিক্ষার্থীর মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়। তা থেকেই এই ঘটনা ঘটেছে। বিষয়টি নিয়ে স্কুল পরিচালনা পরিষদের সভাপতি ও স্থানীয় চেয়ারম্যান মাকসুদ হোসেন, ইউপি সদস্য ও স্কুলের প্রধান শিক্ষকের নিয়ে দুই পক্ষই বসেছিল। তখন বিষয়টি নিজেদের মধ্যে মিমাংসার জন্য একমত হন উভয়পক্ষ। যদিও পরে ভুক্তভোগী পরিবার থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়