২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:৩০, ১১ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ২২:৩১, ১১ সেপ্টেম্বর ২০২২

বন্দরে গ্যাসের দাবিতে মানববন্ধন

বন্দরে গ্যাসের দাবিতে মানববন্ধন

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে নিরবিচ্ছিন্ন গ্যাস সরবরাহ, রাস্তা সংস্কার ও ড্রেন নির্মাণের দাবিতে মানববন্ধন করেছেন বন্দর ইউনিয়ন পরিষদের স্থানীয় বাসিন্দারা। রোববার (১১ সেপ্টেম্বর) সকালে বন্দর উপজেলা পরিষদের সামনে মানববন্ধন করেন তারা। পরে একই দাবিতে একটি লিখিত স্মারকলিপি প্রদান করা হয় ইউএনও’র কাছে।

এ সময় উপস্থিত ছিলেন বন্দর এলাকার বাসিন্দা কবি ও লেখক রইস মুকুল, গৃহিনী মরিয়ম বেগম, ৩৮নং আলীনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সদস্য নিলুফা আক্তার, স্থানীয় বাসিন্দা সোহেল মিয়া, নূর এ আজাদ, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি মুন্নি সরদার, বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলাম পাঠাগারের আহ্বায়ক ফাতেমা আক্তার মুক্তা প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, বন্দর ইউনিয়ন পরিষদ একটি ঘনবসতিপূর্ণ এলাকা। গত ৩-৪ মাস যাবৎ এলাকার বাসাবাড়িতে গ্যাস পাওয়া যাচ্ছে না। এতে জনগণের রান্নার কাজে বিঘœ হওয়ায় পারিবারিক জীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। মূল সঞ্চালন লাইনে গ্যাস না থাকায় এলাকার জনগণ সম্পূর্ণভাবে গ্যাস থেকে বঞ্চিত হচ্ছে। মূল লাইনে গ্যাসের চাপ বৃদ্ধির মাধ্যমে সমস্যা সমাধানের জোর দাবি জানান তারা।

তারা আরও বলেন, বন্দর ইউনিয়ন পরিষদ এলাকায় পয়ঃনিষ্কাশনের যথাযথ ব্যবস্থা নেই। অল্প বৃষ্টি হলেই জলাবদ্ধতা তৈরি হয়। ভাঙ্গা রাস্তার কারণে এই এলাকার ছাত্র ছাত্রী, নারী শিশুসহ শ্রমজীবী মানুষের স্বাভাবিক যাতায়াত করা দিন দিন অস্বাভাবিক হয়ে উঠছে, ঘটছে নানারকম দুর্ঘটনা। এ পরিস্থিতি থেকে এলাকাবাসীর পরিত্রানের জন্য উদ্যোগ নেওয়ার দাবি জানান।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়