২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ২১:৩৯, ২৩ জানুয়ারি ২০২৩

আপডেট: ২১:৪০, ২৩ জানুয়ারি ২০২৩

বন্দরে ট্রান্সফর্মারের যন্ত্রাংশ চুরির অভিযোগে গ্রেপ্তার ৪

বন্দরে ট্রান্সফর্মারের যন্ত্রাংশ চুরির অভিযোগে গ্রেপ্তার ৪

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে পল্লী বিদ্যুতের ট্রান্সফরমারসহ আনুসাঙ্গিক যন্ত্রাংশ চুরি করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন রাকিব (২০) ও তুহিন (২০) নামে দুইজনকে আটক করে পুলিশে দিয়েছেন। রোববার (২২ জানুয়ারি) ভোরে উপজেলার ধামগড় ইউনিয়নের মিনারবাড়ী এলাকায় এই ঘটনা ঘটে।

এই ঘটনায় পল্লী বিদ্যুৎ অফিস মামলা করলে ওই দুই তরুণকে গ্রেপ্তার দেখায় পুলিশ। পরে সন্দেহভাজন হিসেবে ইমন (২০) ও সিফাত (১৯) নামে আরও দুইজনকে গ্রেপ্তার করে পুলিশ। সোমবার বিকেলে তাদের আদালতে পাঠানো হয়েছে বলে বন্দর থানার ওসি আবু বকর সিদ্দিক জানান।

গ্রেপ্তার রাকিব বন্দর থানার লক্ষ্মণখোলা কড়ইতলা এলাকার মৃত হবিজুল্লাহ মিয়ার ছেলে, তুহিন বন্দর উপজেলার বনঘন তালতলা এলাকার সেলিম মিয়ার ছেলে, ইমন বন্দর আমিন আবাসিক এলাকার সাখাওয়াত হোসেন মিয়ার ছেলে ও সিফাত বন্দর বাবুপাড়া এলাকার নুর ইসলাম মিয়ার ছেলে।

এ ব্যাপারে পল্লী বিদ্যুৎ সমিতি এজিএম (ওএন্ডএম) আব্দুল মজিদ বাদী হয়ে গ্রেপ্তার চারজনসহ আরও দুইজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪-৫ জনকে আসামি করে একটি মামলা করেন।

মামলার নথির বরাতে পুলিশ জানায়, গত রোববার ভোর সাড়ে ৫টায় বন্দর থানার লক্ষ্মণখোলা কড়ইতলা এলাকার জনৈক রাজন মিয়ার বাড়ি ভাড়াটিয়া ও উক্ত এলাকার মৃত হবিজুল্লাহ মিয়ার ছেলে রাকিব ও তালতলা বনঘন এলাকার সেলিম মিয়ার ছেলে রাকিবসহ ৮-১০ জনের একটি চোরের দল বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের মনার বাড়ি এলাকা থেকে পল্লী বিদ্যুতের ট্রান্সফরমার ট্যাংকসহ উল্লেখিত যন্ত্রাংশ চুরি করে ৫৫ হাজার টাকা ক্ষতিসাধন করে পালিয়ে যায়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়