২৩ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৮:৩২, ১৩ জুলাই ২০২১

আপডেট: ১৮:৩৩, ১৩ জুলাই ২০২১

বন্দরে দেয়াল ধসে নিহত ২

বন্দরে দেয়াল ধসে নিহত ২

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৫ নম্বর ওয়ার্ডের উত্তর লক্ষণখোলায় রাস্তার পাশে দেয়াল ধসে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৩ জুলাই) বেলা ১টার দিকে বন্দরের উত্তর লক্ষণখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দেয়াল ধসে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উত্তর লক্ষণখোলা এলাকায় একটি ড্রেন নির্মাণের কাজ চলছিল। ওই কাজে নিয়োজিত ছিলেন কয়েকজন শ্রমিক। কর্মরত অবস্থায় পার্শ্ববর্তী উত্তর লক্ষণখোলা প্রাথমিক বিদ্যালয়ের সীমানা প্রাচীর ধসে শ্রমিকদের গায়ে পড়ে। এ ঘটনায় হৃদয় (৩০), মিম (৩৬) ও দুলালী (৩৫) নামে তিন শ্রমিক দেয়ালের নিচে চাপা পড়েন। তাদের তিনজনকেই উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে হৃদয় ও দুলালীকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া। তিনি বলেন, দেয়াল ধসে আহত তিনজনের মধ্যে হৃদয় ও দুলালী মারা গেছেন। আহত মিম হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এনায়েত হোসেন বলেন, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান। স্থানীয় লোকজন ও শ্রমিকদের সাথে কথা বলেছেন। স্কুলের সীমানা দেয়ালটি অনেক পুরোনো ছিল। এর ভীতও তেমন ভালো ছিল না বলে জানান কাউন্সিলর।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়