২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৪২, ২৪ জানুয়ারি ২০২২

আপডেট: ২০:৪২, ২৪ জানুয়ারি ২০২২

বন্দরে প্রবাসী তরুণীকে ধর্ষণের অভিযোগে তরুণ গ্রেফতার

বন্দরে প্রবাসী তরুণীকে ধর্ষণের অভিযোগে তরুণ গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে বিয়ের প্রলোভন দেখিয়ে দুবাই প্রবাসী এক তরুণীকে (২৫) ধর্ষণের অভিযোগে শাহীন (২৭) নামে এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৪ জানুয়ারি) দুপুরে কলাবাগ ঝাউতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

শাহীন বন্দরের কলাবাগ ঝাউতলা এলাকার জজ মিয়ার ছেলে। তার বিরুদ্ধে সোমবার সকালে তরুণী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বন্দর কলাবাগ ঝাউতলা এলাকার জজ মিয়ার ছেলে শাহীনের সাথে সোনাকান্দা এলাকার দুবাই প্রবাসী তরুণীর ২০১৯ সাল থেকে প্রেমের সম্পর্ক চলছিল। বিবাদী শাহীন ওই তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় বিভিন্ন স্থানে নিয়ে দৈহিক সম্পর্কে মিলিত হত। আর্থিক অনটনের কারণে ওই তরুণী দুবাই চলিয়া যায়। পরে বিবাদী ওই তরুণীর সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। পরে গত ২০২১ সালের ২৪ ডিসেম্বর ওই তরুণী দেশে ফিরলে শাহীন অন্য একটি মেয়েকে বিয়ে করেছে শুনতে পায়। পরে বিবাদী শাহিন মিয়াকে ওই তরুণী ৮ জানুয়ারি দুপুরে বন্দর বাজারের ইসলামী ব্যাংকের সামনে দেখতে পেয়ে কেন তার সাথে প্রতারণা করেছে প্রশ্ন করলে তাকে বেধরক কিলঘুষি মেরে আহত করে। পরে অজ্ঞান করে ওই তরুণীকে বিবাদী শাহীন মিয়া উত্তর কলাবাগ খালপাড় ভাঙ্গা ব্রিজের নিচে একটি কারখানায় নিয়া জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই তরুনীর সাথে থাকা মোবাইল নিয়ে পালিয়ে যায়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়