২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:২৯, ২৩ অক্টোবর ২০২০

বন্দরে ভাড়াটিয়াকে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ৩

বন্দরে ভাড়াটিয়াকে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ৩

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে বাড়ি মালিকের বিরুদ্ধে বকেয়া বাড়ি ভাড়াকে কেন্দ্র করে ফয়েজ (৪০) নামে এক ভাড়াটিয়াকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার (২৩ অক্টোবর) উপজেলার পুরানবন্দর চৌধুরী বাড়ি এলাকায় ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় পুলিশ বাড়ি মালিক উম্মে কুলসুমসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে।

নিহত ফয়েজ মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানাধীন চরবলাকী গ্রামের আবুল মিয়ার ছেলে।

জানা গেছে, উম্মে কুলসুমের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে ফয়েজ তার স্ত্রী, সন্তান নিয়ে বসবাস করছিল। করোনা মহামারীর কারনে কয়েক মাসের বাড়ি ভাড়া বকেয়া পড়ে। এই বকেয়া বাড়ি ভাড়া দ্রুত পরিশোধ করতে গত বৃহস্পতিবার রাতে বাড়ির মালিক উম্মে কুলসুম ভাড়াটিয়া ফয়েজ ও তার স্ত্রী রোজিনা বেগমকে চাপ দেয়। এক পর্যায়ে তাদের মধ্যে বাকবিতন্ডাও হয়।

শুক্রবার সকাল ১১টার দিকে বাড়ির মালিক উম্মে কুলসুম ও অপর ভাড়াটিয়া মহিউদ্দিনসহ তার স্ত্রী শিরিনা মিলে বকেয়া ভাড়া পরিশোধ করতে না পারলে এখনই বাড়ি থেকে তাড়িয়ে দিবে বলে ফয়েজ ও তার স্ত্রী রোজিনাকে গালমন্দ করে। এই সময় উভয় পক্ষের মধ্যে ধাক্কাধাক্কি হয়। একপর্যায়ে বাড়ির মালিক উম্মে কুলসুম ও তার সহযোগী ভাড়াটিয়া মহিউদ্দিন, তার স্ত্রী শিরিনা ফয়েজকে এলোপাথারী মারধর করতে থাকে। বেধড়ক পিটুনীতে ফয়েজ আহত হলে স্ত্রী রোজিনা বেগম আশপাশের লোকজনকে নিয়ে ফয়েজকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালের মর্গে রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দীন ভুঁইয়া জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ ঘটনায় অভিযুক্ত বাড়ির মালিকসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়