২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:৪৭, ২১ আগস্ট ২০২২

আপডেট: ১৯:৪৮, ২১ আগস্ট ২০২২

বন্দরে মাদক ও চুরির মামলায় গ্রেপ্তার ৪

বন্দরে মাদক ও চুরির মামলায় গ্রেপ্তার ৪

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি বাবুকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া ওয়ারেন্টভুক্ত আরও তিনজনকে গ্রেপ্তার করা হয়। গত শনিবার (২০ আগস্ট) রাতে বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, বন্দর থানার উপপরিদর্শক আহাদুজ্জামান ও তার সঙ্গীয় ফোর্স গত শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে একরামপুর ইস্পাহানি এলাকায় ওয়ারেন্ট তামিল অভিযান চালায়। অভিযানকালে পুলিশ উল্লেখিত এলাকার চিহিৃত মাদক স¤্রাট ও একাধিক মাদক মামলার আসামি হাবিবুর রহমান ওরফে হবি মিয়ার ছেলে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি বাবুকে (২৮) গ্রেপ্তার করতে সক্ষম হয়।

পুলিশ আরো জানিয়েছে, গ্রেপ্তারকৃত বাবু বন্দর থানার একটি মাদক মামলার ১ বছরের সশ্রম কারাদন্ডপ্রাপ্ত আসামি। এদিকে বন্দর থানার ওয়ারেন্ট অফিসার এসআই আব্দুল বারেক হাওলাদারসহ সঙ্গীয় ফোর্স একই রাতে বন্দর থানার চাপাতলী এলাকায় অভিযান চালিয়ে একই এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে জিআর মামলার ওয়ারেন্টভুক্ত আসামি শাহীন (৫০) দেউলী চৌরাপাড়া এলাকার দ্বীন ইসলাম মিয়ার ছেলে চুরি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি রাসেল (২৫) ও একই এলাকার মৃত অহেদ আলী ছেলে চুরি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি মো. হোসেনকে (৪৫) গ্রেপ্তার করতে সক্ষম হয়। পরে পুলিশ গ্রেপ্তারকৃতদের রোববার সকালে পৃথক ওয়ারেন্টে আদালতে প্রেরণ করেছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়