২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৮:৫৮, ১ ডিসেম্বর ২০২১

আপডেট: ২০:১২, ১ ডিসেম্বর ২০২১

৯৯৯ এ কল: ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেফতার

৯৯৯ এ কল: ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় ৯ বছরের এক মাদরাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টার ঘটনায় জাতীয় জরুরি সেবা ‘৯৯৯’ নম্বরে কল পেয়ে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১ ডিসেম্বর) দুপুরে গ্রেফতার শিক্ষককে আদালতে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা।

পুলিশ জানায়, বন্দরের একরামপুর এলাকার একটি মাদরাসায় পড়াশোনা করে ভুক্তভোগী শিশুটি। গত মঙ্গলবার দুপুরে ওই মাদরাসারই শিক্ষক রাকিবুল ইসলাম (২১) তাকে ধর্ষণের চেষ্টা করেছে বলে অভিযোগ উঠেছে। জাতীয় জরুরি সেবা ‘৯৯৯’ নম্বরে কল করে এই ঘটনা জানানো হয়। এ ঘটনায় ওই ছাত্রীর পিতা বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করেন। পরে মঙ্গলবার রাতে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে।

ভুক্তভোগী পরিবারের দেওয়া তথ্যের বরাতে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, মঙ্গলবার সকালে ওই ছাত্রী মাদরাসায় পড়তে যায়। দুপুরের দিকে মাদরাসার ৫ম তলার একটি ফাঁকা কক্ষে গেলে মাদরাসার শিক্ষক রাকিবুল ইসলাম জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এ ঘটনার পর ওই ছাত্রী কাঁদতে কাঁদতে বাসায় এসে তার মাকে বিষয়টি অবহিত করে। পরে এ বিষয়টি পুলিশকে জানালে পুলিশ অভিযুক্তকে সন্ধ্যায় আটক করে থানায় নিয়ে আসে।

ওসি বলেন, ধর্ষণ চেষ্টার অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। আসামিকে এই মামলায় গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগী কিশোরীর স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়