২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ২০:১০, ১৩ এপ্রিল ২০২২

আপডেট: ২১:১৮, ১৩ এপ্রিল ২০২২

বন্দরে ময়লার স্তুপে নারীর পোড়া মরদেহ

বন্দরে ময়লার স্তুপে নারীর পোড়া মরদেহ

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় ময়লার স্তুপ থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার শরীরের অনেকাংশ পুড়ে গিয়েছে। বুধবার (১৩ এপ্রিল) সকালে উপজেলার শাহী মসজিদ এলাকা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

নিহত নারীর নাম ডলি আক্তার অনিতা (২৩)। তিনি ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ চরচারতলা এলাকার আবুল কালামের মেয়ে। তাকে পুড়িয়ে মারার অভিযোগ স্বজনদের। এদিকে ঘটনার পর থেকে নিহতের স্বামী আশিক উল্লাহ পলাতক রয়েছেন। আশিক বন্দরের শাহী মসজিদ কোটপাড়া এলাকার শাহ্ আলম প্রধানের ছেলে। তিনি পেশায় একজন ইজিবাইক চালক। আশিক-অনিতা দম্পতির সাত বছরের একটি ছেলে সন্তান আছে। তারা ওই এলাকার ওয়াহিদ মিয়ার বাড়িতে ভাড়ায় বসবাস করতেন।

বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়। শাহী মসজিদ কোটপাড়া এলাকার একটি ময়লার স্তুপে পড়ে ছিল তার মরদেহ। শরীরের অনেক অংশের পাশাপাশি তার মুখম-ল আগুনে পুড়ে বিকৃত হয়ে গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে গৃহবধূর স্বামী আশিক উল্লাহ শ্বাসরোধে হত্যা করে লাশ ময়লার স্তুপে নিয়ে আগুনে পুড়িয়ে দেন।

ওসি আরও বলেন, ঘটনার পর থেকে ওই নারীর স্বামী আশিক উল্লাহ পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়