১৮ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২৩:০৪, ১২ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ২৩:০৮, ১২ সেপ্টেম্বর ২০২২

বন্দরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

বন্দরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দর থানার চিতাশাল এলাকায় অভিযান চালিয়ে মো. জুয়েল ওরফে ভোলা (৩৬) নামে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। সোমবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় ব়্যাব।

এর আগে রবিবার দিবাগত রাত ২টায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়৷

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, চলতি বছরের গত ৩১ মার্চ নারায়ণগঞ্জে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালত একটি মাদক মামলার ৫ জন আসামীর যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেন। এদের মধ্যে জুয়েল ওরফে ভোলা পলাতক ছিল। আসামিকে গ্রেফতারের জন্য র‌্যাবের গোয়েন্দা দল ছায়াতদন্ত শুরু করে। পরবর্তীতে গোপন তথ্য ও গোয়েন্দা তৎপরতার মাধ্যমে পলাতক আসামিকে শনাক্ত ও অবস্থান নিশ্চিত হয়ে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‌্যাব আরো জানায়, ২০১১ সালের ২২ মে র‌্যাব কর্তৃক নারায়ণগঞ্জের টানবাজার পুরান সুইপার কলোনী এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালানা করে ২ কেজি হেরোইন, ৪৫ কেজি গাঁজা ও মাদক বিক্রয়ের ৪ লাখ টাকাসহ ৪ জনকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। উক্ত মামলায় আদালত গ্রেফতারকৃত আসামি জুয়েল ওরফে ভোলাসহ ৫ জন আসামীকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ৫০ হাজার টাকা অর্থ দন্ড অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়