১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৩৮, ১৬ অক্টোবর ২০২০

বন্দরে সাংবাদিক ইলিয়াস স্মরণে মিলাদ ও দোয়া

বন্দরে সাংবাদিক ইলিয়াস স্মরণে মিলাদ ও দোয়া

প্রেস নারায়ণগঞ্জ: নিহত দৈনিক বিজয় পত্রিকার সংবাদদাতা শেখ ইলিয়াস স্মরণে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৬ অক্টোবর) বাদ আসর কল্যানদী বাস স্ট্যান্ডে থানা প্রেস ক্লাব কার্যালয়ে এ দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়াপূর্বক আলোচনায় বক্তারা বলেন, সাংবাদিক হচ্ছে জাতির বিবেক। মাদক সন্ত্রাসীরা এই জাতির বিবেককে হত্যা করেছে। এটা জাতির জন্য একটি কলঙ্কময় অধ্যায়। যে জাতির উন্নয়নে সমাজের অসঙ্গতি দূরীকরণে জীবন বাজী রেখে কাজ করে আজ তাদের নিরাপত্তা নেই। সেই ধারাবাহিতায় শেখ ইলিয়াসকে নির্মম ভাবে হত্যা করেছে মাদক সন্ত্রাসীরা। আমরা এর সঠিক বিচার চাই এবং মূল হোতাসহ সহযোগী সকলকে আইনের আওতায় এনে তদন্ত সাপেক্ষে বিচার করতে হবে। তা নাহলে আমরা কলম ছেড়ে রাজপথে দূর্বার আন্দোলন গড়ে তুলবো।

দৈনিক বিজয় পত্রিকার সম্পাদক সাব্বির আহমেদ সেন্টর সভাপতিত্বে ও শিক্ষাতথ্য অনলাইন পোর্টালের সম্পাদক জিকে রাসেলের সঞ্চালনায় মিলাদ ও দোয়ায় অংশ নেন বন্দর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মহিউদ্দিন ছিদ্দিকী,দৈনিক বিজয় পত্রিকার নির্বাহী সম্পাদক আনোয়ারুল হক, মাই টিভির জেলা প্রতিদিনি আব্দুল্লাহ আল-মামুন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য মাহফুজ জাহিদ,বিল্পবী বাংলাদেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আবু সাইদ মোল্লা, নিউজ বন্দর ২৪ ডট কম’র সম্পাদক ও প্রকাশক শেখ আরিফ, জাগো নারায়ণগঞ্জ অনলাইন পোর্টালের বার্তা সম্পাদক শরীফুল ইসলাম প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়