২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:০৯, ১৩ জুলাই ২০২১

আপডেট: ২২:১০, ১৩ জুলাই ২০২১

বন্দরে স্কুল ছাত্রীর আত্মহত্যা

বন্দরে স্কুল ছাত্রীর আত্মহত্যা

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে প্রেমিকের সাথে অভিমান করে স্বপ্না(১৫) নামের এক স্কুল ছাত্রীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৩ জুলাই) সকালে বন্দর মদনগঞ্জের বকুল তলা এলাকায় এ ঘটনাটি ঘটে। স্কুল ছাত্রী স্বপ্না বকুল তলা এলাকার মৃত নাসির মিয়ার মেয়ে।

মঙ্গলবার সকাল ১০ টার দিকে তিনি গোসল করে নিজ গৃহে অবস্থান করে।এসময় তার আচারণ স্বাভাবিক দিনের মতই ছিলো। কিন্তু কিছুক্ষণ পরই ফাঁকা বাড়ি পেয়ে ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। বেশ কিছুক্ষন যাবৎ তার সাড়াশব্দ না পেয়ে তার পরিবারের লোকেরা তার কক্ষভেদ করে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে লাশটিকে উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে প্রেরণ করে।

কিশোরীর পরিবার জানায়, স্বপ্নার সাথে একই এলাকার মৃত সালাউদ্দিনের ছেলে দুলাল(৪০) ওরফে ডিস দুলালের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিলো। তিনি নানা সময় স্বপ্নাকে বিয়ের প্রলোভন দেখিয়ে দেখা সাক্ষাত করত।এঘটনাটি স্বপ্নার পরিবার জানতে পারলে দুলালকে তার সাথে দেখা করতে নিষেধ করে। এর জেরে ডিস দুলালের পরিবারের লোকেরা স্বপ্নার বাড়িতে এসে অকথ্যভাষায় গালিগালাজ ও আত্মহত্যা করতে প্ররোচিত করে।

এ ঘটনায় নিহতের ভাই রকি আত্মহত্যার প্ররোচনায় জড়িত ৪জনের নাম উল্লেখ করে বন্দর থানায় একটি মামলা দায়ের করেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়