১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:২৬, ২৭ এপ্রিল ২০২২

আপডেট: ২১:৪৬, ২৭ এপ্রিল ২০২২

বন্দরে হোসিয়ারি কারখানায় আগুন

বন্দরে হোসিয়ারি কারখানায় আগুন

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে এক হোসিয়ারি কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় হতাহতের কোন খবর পাওয়া যায়নি৷ বুধবার (২৭ এপ্রিল) ভোরে বন্দর রেললাইনস্থ ত্রিবেনী ব্রীজ সংলগ্ন রাজিব হোসেন মিয়া হোসিয়ারিতে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।

এলাকাবাসী মাধ্যমে বন্দর ফায়ারা সার্ভিস খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে প্রায় ৩০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ব্যাপারে ক্ষতিগ্রস্ত হোসিয়ারি কারখানার মালিক রাজিব জানান, ঋণ নিয়ে দীর্ঘদিন ধরে বন্দর রেললাইনস্থ ত্রিবেনী ব্রিজ সংলগ্ন এলাকায় হোসিয়ারি ব্যবসা করে আসছেন তিনি৷ গত ২৬ এপ্রিল আমার কাটিংম্যান সজিব ও তার ভাই সারা রাতে কাটিং এর কাজ করে ফজরের আজানের সময় কারখানা বন্ধ করে বাড়িতে যায়। পরে আমি লোক মারফতে আমার হোসিয়ারি কারখানায় অগ্নিকান্ডের খবর জানতে পেরে আমি দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নেভাতে চেষ্টা করি। এ অগ্নিকান্ডের ঘটনায় কাটিং কাপড় ও স্টক কাপড়সহ কারখানাটি পুড়ে গিয়ে আমার ৭ লাখ টাকা ক্ষতি সাধন হয়।

এ ব্যাপারে বন্দর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল্লাহ জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে বন্দর ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে এসে প্রায় ৩০ মিটি চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় কোন আহত বা নিহতের সংবাদ পাওয়া যায়নি। কয়েলের আগুন থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটতে পারে বলে আমরা প্রাথমিক ভাবে ধারনা করছি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়