২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৯:৩৪, ২১ অক্টোবর ২০২১

আপডেট: ২০:৫০, ২১ অক্টোবর ২০২১

বন্ধুর স্ত্রীকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

বন্ধুর স্ত্রীকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লায় বন্ধুর স্ত্রীকে গণধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২০ অক্টোবর) দুই যুবককে গ্রেফতার করে ফতুল্লা মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- উত্তর হাজীগঞ্জ পাঠানতলি আদর্শ কলোনী কবরস্থান সংলগ্ন মৃত বাবুল মিয়ার পুত্র সজিব (২১) ও পশ্চিম তল্লা এলাকার ডাক্তার বাড়ীর মো. ইদ্রিস আলীর পুত্র শাকিল (১৯)।

এর আগে ভুক্তভোগী বাদী হয়ে গ্রেফতারকৃত দুই ধর্ষক কে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার হাজীগঞ্জ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক সুরুজ্জামান জানান, ভুক্তভোগীর স্বামী স্থানীয় একটি প্রিন্টিং কারখানায় কাজ করতো। গত কয়েকদিন আগে অপর একটি মেয়েকে বিয়ে করে অনত্র বসবাস শুরু করে। বিষয়টি জানতে পেরে চলতি মাসে ভুক্তভোগী তার স্বামীকে খুঁজতে বের হয়ে স্বামীর কর্মস্থলের সামনে যায়। এ সময় ভুক্তোভোগীর সাথে রাত ১০টার দিকে তার স্বামীর দুই বন্ধু সজিব ও শাকিলের সাথে দেখা হয়। তারা তার স্বামীকে খুঁজে বের করে দেবার কথা বলে রাত ১২টার দিকে উত্তর হাজীগঞ্জ পাঠানতলি কবরস্থানের পাশে মোবাইল টাওয়ার সংলগ্ন মাঠের মধ্যে নিয়ে গিয়ে ভয় ভীতি দেখিয়ে ধর্ষণ করে। পরে ধর্ষণকারীরা তাদের এক পরিচিতের বাসায় নিয়ে গিয়ে বিকেল পর্যন্ত একাধিকবার গৃহবধূকে ধর্ষণ করে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়