১৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ২২:৫২, ১৭ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ২২:৫২, ১৭ সেপ্টেম্বর ২০২১

বহিরাগত লোক দিয়ে মহসিন ভূইয়ার শোডাউনের গুঞ্জন!

বহিরাগত লোক দিয়ে মহসিন ভূইয়ার শোডাউনের গুঞ্জন!

প্রেস নারায়ণগঞ্জ: আসন্ন নাসিক নির্বাচনকে কেন্দ্র করে প্রতিটি ওয়ার্ডে কর্মীসভা করছে তৃণমূল আওয়ামীলীগ। এই কর্মীসভার মাধ্যমে স্থানীয় পর্যায়ে দলীয় সমর্থিত প্রার্থী নির্বাচিত করা হবে। নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের তত্ত্বাবধানে থানা ও ওয়ার্ড আওয়ামীলীগের সমন্বয়ে কর্মীসভা অনুষ্ঠিত হচ্ছে।

সেই ধারাবাহিকতায় শনিবার (১৮ সেপ্টেম্বর) নাসিক ৮নং ওয়ার্ডের কর্মীসভা অনুষ্ঠিত হবে। এই কর্মীসভাকে কেন্দ্র করে নিজ এলাকার সমর্থন না পেয়ে মহসিন ভূইয়া বহিরাগত লোক দিয়ে শোডাউন করার প্রস্তুতি নিচ্ছে বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

নাম প্রকাশ না করার শর্তে আওয়ামীলীগের একাধিক নেতা জানান, নির্বাচন করতে হলে নিজ এলাকার ভোটারদের ভোট পেয়ে নির্বাচিত হতে হবে। সেই অনুযায়ী নিজ এলাকার সমর্থনও পেতে হবে। এখন কেউ যদি দলীয় সমর্থন নিতে অন্য এলাকা থেকে লোক এনে শোডাউন করে সেটা নিজের জন্যই ক্ষতির কারণ হবে আসন্ন নির্বাচনে। এভাবে নির্বাচনে জয়ী হওয়া যাবে না। স্থানীয় নেতৃবৃন্দের সাথে কথা বলে জানা যায় মহসিন ভূইয়া কর্মীসভায় শোডাউনে লোক দেখানোর জন্য বিভিন্ন ওয়ার্ড থেকে লোক ভাড়া করা শুরু করেছে শোনা যাচ্ছে। নাসিক ৬ নং ওয়ার্ড ১০ নং ওয়ার্ড ও নদীর ঐ পার থেকে লোক সমাগম করার চেষ্টা করছে।

নেতৃবৃন্দরা বলছে নিজ ওয়ার্ডের জনগন থেকে প্রত্যাখান হয়ে এই চেষ্টা করে যাচ্ছে মহসিন ভূইয়া। এতেই বুঝা যায় আসন্ন নির্বাচনে তার জনপ্রিয়তার কতটুকু রয়েছে। বহিরাগত লোক দিয়ে শোডাউন করার এই হীন প্রচেষ্টা যদি সে করে থাকে তবে আমরা এর তীব্র নিন্দা জানাই বলেন একাধিক স্থানীয় নেতৃবৃন্দ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়