১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:৩৭, ২৭ মে ২০২৩

আপডেট: ২১:৩৭, ২৭ মে ২০২৩

বাজার সিন্ডিকেট রুখে দাঁড়াও: সিপিবি

বাজার সিন্ডিকেট রুখে দাঁড়াও: সিপিবি

প্রেস নারায়ণগঞ্জ: দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পথসভা ও বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিপিবি। শনিবার (২৭ মে) বিকাল ৪টায় ১৩ নং ওয়ার্ড শাখার উদ্যোগে নগরীর গলাচিপার মোড়, চেয়ারম্যান বাড়ি, রুপার বাড়ির মোড় ও মাসদাইর বাজারে এ পথসভা অনুষ্ঠিত হয়।

এসকল পথসভায় সভাপতিত্ব করেন ১৩নং ওয়ার্ড শাখার সম্পাদক কমরেড আ. সোবাহান মিয়া ও সঞ্চালক ছিলেন মৈত্রী ঘোষ। বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি নারায়ণগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক শিবনাথ চক্রবর্তী, জেলা কমিটির সদস্য দুলাল সাহা, বিমল কান্তি দাস, জাকির হোসেন, সুজয় রায় চৌধুরী বিকু, ইকবাল হোসেন, শোভা সাহা, রনজিত কুমার দাস, মো. শাহজাহান, আ. মোতালেব প্রমূখ।

নেতৃবৃন্দ বলেন, সকল নিত্যপন্যের মূল্য দফায় দফায় বাড়ানো হচ্ছে। সার, বিদ্যুৎ ও গ্যাসের মূল্যও বেড়ে চলেছে। একদিকে লুটেরা বাজার সিন্ডিকেট আর সেই সাথে সরকার ১৬কোটি মানুষের পকেট কেটে টাকা লুটে নিয়ে যাচ্ছে। শ্রমজীবী মানুষের আয় তো বাড়ছে না। শ্রমজীবী মানুষ অল্প খেয়ে দিন কাটাতে চেষ্টা করে যাচ্ছে। অব্যাহত লুটপাটের বিরুদ্ধে জনগণের ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলা ছাড়া আজ বাঁচার অন্য কোন পথ নেই। এই বিপদজনক পরিস্থিতি মোকাবেলায় নেতৃবৃন্দ জনগণকে আন্দোলনে এগিয়ে আসার আহ্বান জানান।

এ ছাড়াও নেতৃবৃন্দ অবিলম্বে ঢাকা-নারায়ণগঞ্জ রেল রুটে ট্রেন চালু করার দাবি জানান।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়