১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:১৪, ৩ অক্টোবর ২০২২

আপডেট: ২০:১৬, ৩ অক্টোবর ২০২২

বাস উল্টে মাইক্রোবাস-মোটর সাইকেলে ধাক্কা, আহত ১০

বাস উল্টে মাইক্রোবাস-মোটর সাইকেলে ধাক্কা, আহত ১০

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে ঢাকাগামী দূরপাল্লার একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস ও মোটরসাইকেলে ধাক্কার ঘটনায় অন্তত দশজনের আহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার (৩ অক্টোবর) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুরের অলিম্পিক কারখানার সামনে এই ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেন কাঁচপুর হাইওয়ে থানার ওসি নবীর হোসেন।

দুর্ঘটনায় আহতদের মধ্যে বাসযাত্রী নাছিমা বেগম, রাইসা আক্তার, মো. রাসেল, শওকত মোল্লা ও মোটর সাইকেল আরোহী আব্দুল্লাহ আল ফারুকের নাম পাওয়া গেছে। বাকিদের পরিচয় জানা যায়নি। আহতদের মধ্যে আব্দুল্লাহ আল ফারুক পুলিশের বিশেষ শাখা এসপিবিএন’র সদস্য বলে জানিয়েছে হাইওয়ে পুলিশ।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি নবীর হোসেন বলেন, মতলব এক্সপ্রেস পরিবহনের ঢাকামুখী একটি বাস ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুরে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এই সময় বাসটি বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস ও মোটর সাইকেলে ধাক্কা দেয়। এই দুর্ঘটনায় অন্তত দশজন আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতাল ও ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। গুরুতর আহত মোটর সাইকেল আরোহী এসপিবিএন সদস্যকে হাইওয়ে থানার অ্যাম্বুলেন্সে রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হয়।

“দুর্ঘটনার পর কিছুক্ষণ সড়কে যান চলাচল বন্ধ ছিল। সড়ক থেকে দুর্ঘটনা কবলিত যানবাহনগুলোকে সরিয়ে নেওয়ার পর যান চলাচল স্বাভাবিক হয়। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।”

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়