১৮ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:১০, ২০ আগস্ট ২০২২

আপডেট: ২১:১১, ২০ আগস্ট ২০২২

বিকল প্রাইভেটকারে মিলল ফেন্সিডিল

বিকল প্রাইভেটকারে মিলল ফেন্সিডিল

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে বিকল একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ১৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার (১৯ আগস্ট) বেলা সাড়ে ১১টায় মদনপুরের এশিয়ান হাইওয়ে রোডের আলামিনের মিষ্টির দোকানের সামনে থেকে ওই ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ।

এই ঘটনায় কাঁচপুর হাইওয়ে থানার উপপরিদর্শক জাহাঙ্গীর আলম বাদী হয়ে পলাতক গাড়িচালক ও অজ্ঞাতনামা দুই মাদক ব্যবসায়ীসহ তিনজনকে আসামি করে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেছে।

থানা পুলিশ জানায়, কাঁচপুর হাইওয়ে থানার এসআই জাহাঙ্গীর আলমসহ তার সঙ্গীয় ফোর্স ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর মোড় এলাকায় যানবাহন নিয়ন্ত্রণ ও যানজট নিরসনের ডিউটির সময় শুক্রবার বেলা সাড়ে ১১টায় ঢাকা মেট্রো-গ: ১২-৮৫৪৭ নম্বরের ঢাকাগামী একটি প্রাইভেটকার এশিয়ান হাইওয়ে রাস্তায় বিকল হয়ে পরে। ওই সময় এশিয়ান হাইওয়ে রাস্তা যানজট নিরসন কাজে দায়িত্বরত উল্লেখিত পুলিশ উক্ত প্রাইভেটকারটি ঠেলে রাস্তার উত্তর পাশে বিসমিল্লাহ সুইট মিষ্টির দোকানের সামনে নিয়ে আসলে ওই সময় অজ্ঞাতনামা চালকসহ অজ্ঞাতনামা আরো দুই মাদক ব্যবসায়ী কৌশলে সটকে পরে। পরে গাড়ির ঢালার মধ্যে একটি বড় স্কুল ব্যাগে রক্ষিত ১৬০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ মাদক বহনকৃত প্রইভেটকারটি জব্দ করা হয়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়