২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২৩:১০, ১৬ অক্টোবর ২০২১

আপডেট: ২৩:১০, ১৬ অক্টোবর ২০২১

বিতর্কিত আ'লীগ নেতার মামলায় শ্রীঘরে সাবেক ছাত্রলীগ নেতা

বিতর্কিত আ'লীগ নেতার মামলায় শ্রীঘরে সাবেক ছাত্রলীগ নেতা
নুরুজ্জামান, শেখ সুমন, সাকিব আঞ্জুম সুস্মিত

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরের বিতর্কিত আওয়ামী লীগ নেতা নুরুজ্জামানের দায়ের করা আইসিটি মামলায় বন্দর থানা মুক্তিযোদ্ধা সৈনিক লীগের সাধারন সম্পাদক শেখ সুমন এখন শ্রীঘরে। শুক্রবার (১৫ অক্টোবর) রাতে বন্দর থানা পুলিশ কল্যান্দী এলাকা হতে আমির হোসেনের ছেলে সাবেক ছাত্রলীগ নেতা শেখ সুমনকে গ্রেফতার করে।

থানা সূত্রে জানা গেছে, ২০২০ সালের ফেব্রুয়ারী মাসে বন্দর ইউনিয়নের আওয়ামী লীগ নেতা নুরুজ্জামানের আপত্তিকর ছবি ফেসবুকে আপলোড করে শেখ সুমন ও বাড়ৈপাড়া এলাকার আবু মিয়ার ছেলে সাকিব আঞ্জুম সুস্মিত। বিভিন্ন সময়ে দলীয় সভা বা কর্মসূচিতে অংশ গ্রহনকালে তাকে বিভিন্নভাবে হেয়প্রতিপন্ন করাসহ তার বিরুদ্ধে অপপ্রচার করে তারা। এ ঘটনায় নুরুজ্জামান বাদী হয়ে সাইবার ট্রাইব্যুনালে আইসিটি আইনে মামলা দায়ের করলে আদালত শেখ সুমন ও সাকিব আঞ্জুম সুস্মিতের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করে। শেখ সুমন গ্রেফতার হলেও সুস্মিত পলাতক রয়েছে।

এদিকে এই ঘটনায় শেখ সুমন ও সাকিব আঞ্জুম সুস্মিতের বিরুদ্ধে মামলা ও গ্রেফতারের প্রতিবাদে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ক্ষোভ প্রকাশ করেছেন ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ। তারা নুরুজ্জামানকে জামাত শিবিরের দোসর উল্লেখ করে অবিলম্বে মামলা প্রত্যাহার ও গ্রেফতার শেখ সুমনের মুক্তি দাবি করেন।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়