২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৬:১৬, ১৫ অক্টোবর ২০২০

বিপুল পরিমান ইয়াবা নিয়ে বান্ধবীসহ চিকিৎসক আটক

বিপুল পরিমান ইয়াবা নিয়ে বান্ধবীসহ চিকিৎসক আটক

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে সাত হাজার আটশ পঞ্চাশ পিস ইয়াবাসহ আরিফ মঈনউদ্দিন (৩০) নামে এক চিকিৎসককে আটক করেছে র‍্যাব। চট্টগ্রামের বেসরকারী রয়েল হাসপাতালের কর্মরত এই চিকিৎসক চট্টগ্রামের বেসরকারী মেডিকেল কলেজ ইউএসটিসি থেকে এমবিবিএস পাশ করেছেন।

বুধবার (১৪ অক্টোবর) দিবাগত রাত ৩টায় সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোডের ঢাকা চট্টগ্রাম মহাসড়ক থেকে তাকে আটক করা হয়। এইসময় জুলি আক্তার ওরফে রুপা ২৮ নামের তার এক নারী সহযোগিকে আটক করা হয়।

র‍্যাব-১১ কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম জানান, এমবিবিএস ডাক্তার আরিফ মঈনউদ্দিন চট্টগ্রামের বেসরকারী রয়েল হাসপাতালের কর্মরত। ইয়াবা সেবন করতে করতে নিজেই ইয়াবা ব্যবসা শুরু করেন। প্রথমদিকে চট্টগ্রামের মাদক ব্যবসায়ীদের মধ্যে ইয়াবা সরবরাহ করতেন তিনি। পরবর্তীতে প্রতিমাসে ৫ থেকে ৬ বার চট্টগ্রাম থেকে ইয়াবা নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকার মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রয় শুরু করেন।

তিনি বলেন, আরিফ মঈনউদ্দিন ডাক্তারী পেশার আড়ালে আর্থিকভাবে দ্রুত লাভবান হওয়ার জন্য মাদক ব্যবসার সিন্ডিকেট গড়ে তোলেন। তার এই অবৈধ মাদক ব্যবসায় সহযোগী হিসেবে একাধিক নারী ও পুরুষ জড়িত। এই সূত্রে জুলি আক্তার ওরফে রুপা নামের এক নারীর সাথে তার পরিচয় হয়। আরিফ মঈনউদ্দিন এই নারীকে নিয়ে চট্টগ্রামের খুলশী এলাকায় একটি ফ্ল্যাট বাসা ভাড়া করে একত্রে বসবাস করার পাশাপাশি ইয়াবা ব্যবসা করছেন। বুধবার রাত ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১ চিটাগাং রোডস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চেকপোষ্টে চট্টগ্রাম হতে ঢাকাগামী একটি প্রাইভেটকার থেকে ৭ হাজার ৮৫০ পিস ইয়াবাসহ তাদের দুইজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান এই র‍্যাব কর্মকর্তা।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়