২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ২২:৩৪, ২১ আগস্ট ২০২১

আপডেট: ২২:৩৫, ২১ আগস্ট ২০২১

বিশ্বাসঘাতকরা এখনও আছে: না’গঞ্জে তথ্য প্রতিমন্ত্রী

বিশ্বাসঘাতকরা এখনও আছে: না’গঞ্জে তথ্য প্রতিমন্ত্রী

প্রেস নারায়ণগঞ্জ: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান বলেছেন, বিশ্বাসঘাতকরা এখনও আছে। তারা পুরোপুরি শেষ হয় নাই। যারা বঙ্গবন্ধুর পরিবারকে নির্বংশ করতে চেয়েছে তারা এখনও আছে। আমাদের বঙ্গবন্ধুর মত ভাবতে হবে, তার কন্যা শেখ হাসিনার মত ভবতে হবে। অন্য কোন ভাবনা এই বাংলার মাটিতে হবে না। আওয়ামী লীগে মুজিবকোট পড়ে পদ নিয়ে নেতা সেজে ভাব, অনেক বড় নেতা হয়েছি। এইসব এই বাংলাদেশে চলবে না।

শনিবার (২১ আগস্ট) বিকালে আড়াইহাজার উপজেলা অডিটরিয়ামে উপজেলা যুবলীগ আয়োজিত জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় আহত ও নিহতের স্মরণে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এটা বঙ্গবন্ধুর রক্তের বাংলাদেশ এটা ভুলে যাবেন না। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের রাষ্ট্রপতি হয়েও ধানমন্ডির ৩২ নম্বরে থাকতেন, বঙ্গভবনে থাকেন নি। রাষ্ট্রের অর্থ তিনি নষ্ট করেন নি। সাধারণ মানুষের মতই তিনি ভাত খেতেন, পোলাও মাংস খেতেন না। শুধুমাত্র এই অপরাধে জাতির জনককে হত্যা করা হল। কেন বঙ্গবন্ধু বঙ্গভবনে থাকলেন না, ৩২ নম্বরের বাড়িতে থাকলেন? কেন পাকিস্তানের কারাগারে মুক্তিযুদ্ধ চলাকালীন ফাঁসির কাষ্টে দাড়িয়েও তিনি আপোষ করলেন না? এইগুলাই ছিল তার অপরাধ।

প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর খুনীদের ইনডেমনিটি দিয়েছিল জিয়াউর রহমান। বঙ্গবন্ধু হত্যার বিচার কী এই বাংলার মাটিতে হত না। জননেত্রী শেখ হাসিনা তা করেছেন। যুদ্ধাপরাধীদের বিচার কী বাংলার মাটিতে হত, কারও সাহস ছিল কিন্তু শেখ হাসিনা তা করে দেখিয়েছেন। আমি এখন জিয়াউর রহমানের মরণোত্তর বিচার চাই। আমার চিৎকার যেন আমার মা শেখ হাসিনা শোনেন।

এসময় আলোচনা সভায় আড়াইহাজার উপজেলা যুবলীগের সভাপতি আহাম্মেদুল কবির উজ্জলের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক সুব্রত পাল, নারয়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়