২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:২৯, ৪ মার্চ ২০২২

আপডেট: ২১:২৯, ৪ মার্চ ২০২২

ব্যাচ-২০০০ এর ক্রিকেট কার্নিভাল সিজন-২ শুরু

ব্যাচ-২০০০ এর ক্রিকেট কার্নিভাল সিজন-২ শুরু

প্রেস নারায়ণগঞ্জ: ব্যাচ-২০০০ নারায়ণগঞ্জের আয়োজনে ৮ দলের অংশগ্রহণে ক্রিকেট কার্নিভাল সিজন-২ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৪ মার্চ) সকাল ১০টায় সোনাকান্দা হাট মাঠে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) ২০নং ওয়ার্ড কাউন্সিলর শাহেন শাহ আহম্মেদ খেলার উদ্বোধন করেন। ব্যাচ-২০০০ নারায়ণগঞ্জ অন্যতম আয়োজক সেতু খানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী কামাল হোসেন প্রধান।

কাইন্সিলর শাহেন শাহ বলেন, খেলায় একমাত্র যার মাধ্যমে বর্তমান যুব সমাজকে সুনাম ফিরিয়ে আনা সম্ভব। সমাজকে মাদক মুক্ত গড়ে তুলতে যুবকদের মাঠে ফিরিয়ে আনতে হবে। আমরা যুবক থাকতে সোনাকান্দা সহ বিভিন্ন মাঠে খেলতাম। এখনকার যুবক শিশুরা মাঠে আসতে চায় না। তারা বিভিন্ন অযুহাতে মাঠ থেকে দূরে থাকে। অপরদিকে অভিভাবকরা তাদের সন্তানকে মাঠে আসতে দেয় না। এরপরও ব্যাচ-২০০০ সুন্দর একটি আয়োজন করেছে। তাদের প্রতি আমার ভালবাসা ও শুভেচ্ছা রইল। এই আয়োজকদের প্রতি আমি সব সময় পাশে থাকবো।

দ্বিতীয় ম্যাচে সাড়ে ৯টায় রয়েল কিং-কে হারিয়ে জয়ী হয়েছে বেড বয়েস নারায়ণগঞ্জ। তৃতীয় ম্যাচে দুপুর আড়াইটায় বিজয়ী হয় কিংস একাদশ নারায়ণগঞ্জ। দুপুর সাড়ে ৩টায় নারায়ণগঞ্জ ব্লাস্টার প্রথম ব্যাটিং বেড বয়েস`দের পরাজিত করে।

৫ মার্চ শনিবার সকাল ১০টায় রয়েল কিং নারায়ণগঞ্জ বনাম নারায়ণগঞ্জ ব্লাস্টার, দুপুর ১২টায় উই আর জিরো বনাম বেড বয়েস। ১১ মার্চ শুক্রবার সকাল ৮টায় প্রিডেটরস একাদশ বনাম কিংস একাদশ নারায়ণগঞ্জ, সকাল সাড়ে ৯টায় ব্লু আইলেটস বনাম নারায়ণগঞ্জ নাইট রাইডার্স, দুপুর ১২টায় প্রিডেটরস একাদশ বনাম নারায়ণগঞ্জ নাইট রাইডার্স। ১২ মার্চ শনিবার সকাল ৮টায় নারায়ণগঞ্জ ব্লাস্টার বনাম ইউ আর জিরো, সকাল ১০টায় নারায়ণগঞ্জ নাইট রাইডার্স বনাম কিং একাদশ নারায়ণগঞ্জ, দুপুর ১২টায় রয়েল কিং নারায়ণগঞ্জ বনাম ইউ আর জিরো। ১৮ মার্চ শুক্রবার ওসমানী ষ্টেডিয়ামে সকাল ৯টায় প্রথম সেমিফাইনালে মাঠে নামবেন গ্রুপ-এ চ্যাম্পিয়ন বনাম গ্রুপ-বি রানার্সআপ। সকাল ১১টায় দ্বিতীয় সেমিফাইনালে মাঠে নামবেন গ্রপ-বি চ্যাম্পিয়ন বনাম গ্রুপ-এ রানার্সআপ। একই দিনে দুপুর আড়াইটায় ফাইনাল খেলা অংশ নিবে সকালের বিজয়ীরা।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়