২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:০৫, ৬ মে ২০২১

ভাড়াটিয়া নারীর শ্লীলতাহানির অভিযোগে বাড়িওয়ালা গ্রেফতার

ভাড়াটিয়া নারীর শ্লীলতাহানির অভিযোগে বাড়িওয়ালা গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় এক ভাড়াটিয়া নারীর শ্লীলতাহানির অভিযোগে বাড়িওয়ালা শিপু মন্ডলকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৬ মে) দুপুরে তাকে পশ্চিম দেওভোগ আদর্শ নগর এলাকার নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়। শিপু মন্ডল মৃত প্রাণতোষ মন্ডলের ছেলে। এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে বাড়ীওয়ালার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ এনে বৃহস্পতিবার সকালে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

ভুক্তভোগী নারীর অভিযোগ, সে একজন গার্মেন্টস শ্রমিক। তার স্বামী রাজমিস্ত্রী।তারা বিগত ছয় বছর ধরে অভিযুক্তের বাসায় সপরিবারে ভাড়ায় বসবাস করে আসছে। গ্রেফতারকৃত শিপু মন্ডল গত এক থেকে দেড় মাস ধরে প্রায় সময় তার স্বামীর উপস্থিতি এবং অনুপস্থিতে তাদের ঘরে গিয়ে নানা বিষয়ে কথাবার্তা বলতো। এক পর্যায়ে তার স্বামীর অনুপস্থিতিতে তাকে কুপ্রস্তাব দেয়। তিনি তা প্রত্যাখান করে বিষয়টি তার স্বামীকে অবগত করেন। পরবর্তীতে তারা আলোচনা করে আগামী মাসে অন্যত্র বাসা ছেড়ে চলে যাবার সিদ্ধান্ত গ্রহন করলে চলতি মাসে তা বাড়ীওয়ালাকে জানিয়ে দেয়। এ পর্যায়ে তার স্বামী ৫ তারিখ বুধবার কাজের জন্য ঢাকায় অবস্থান করলে দিবাগত রাত তিনটার দিকে তিনি সেহেরী খাওয়ার জন্য ঘুম থেকে উঠে হাত-মুখ ধুয়ে সেহেরী খেতে বসলে অভিযুক্ত বাড়িওয়ালা তার ঘরে প্রবেশ করে ভিতর থেকে দরজা লাগিয়ে দিয়ে তাকে জাপটে ধরে এবং ডাক-চিৎকার না করার জন্য হুমকী প্রদান করে শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত বুলাতে শুরু করে। তিনি তখন ডাক-চিৎকার করলে পার্শ্ববর্তী ভাড়াটিয়ারা এগিয়ে এলে তিনি ঘটনাস্থল ত্যাগ করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার ইমানুর জানান, বাদীর দায়েরকৃত মামলার একমাত্র আসামী শিপু মন্ডলকে বৃহস্পতিবার বেলা সাড়ে বারোটার দিকে পশ্চিম দেওভোগস্থ আদর্শ নগর নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়েছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়