২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:৪৪, ২৬ ফেব্রুয়ারি ২০২১

আপডেট: ২২:৪৫, ২৬ ফেব্রুয়ারি ২০২১

ভাল কাজ যুগের পর যুগ মানুষকে বাঁচিয়ে রাখে: লিপি ওসমান

ভাল কাজ যুগের পর যুগ মানুষকে বাঁচিয়ে রাখে: লিপি ওসমান

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহিলা সংস্থার চেয়ারম্যান ও সাংসদ শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপি বলেছেন, কোন প্রকার বাধা বিপত্তিকে মাথায় না রেখে দেশ ও জনকল্যাণে নিজেদের নিয়োজিত রাখতে হবে। মানুষ চিরদিন বেঁচে থাকবে না। শুধু থাকবে তার কর্মফল। আপনি দেশ ও জাতির জন্য কিছু করে গেলে মৃত্যুর পরও মানুষের হৃদয়ে থাকা যায়। ভাষা আন্দোলনে যারা অংশগ্রহণ করেছিলেন তাদের সম্মানে যে সংবর্ধনার আয়োজন করা হয়েছে এটাই তার প্রমাণ। ভাল কাজ যুগের পর যুগ মানুষকে বাচিয়ে রাখে।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে নাসিক ২৩নং ওয়ার্ডের হাজী সিরাজ উদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কর্তৃক আয়োজিত ভাষা বীরদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

তিনি আরো বলেন, দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। উন্নত বিশ্বে যেখানে করোনাকালীন সময়ে হিমশিম খাচ্ছে সেখানে জননেত্রী শেখ হাসিনার সুচারু পদক্ষেপে বাংলাদেশে তেমন বেগ পেতে হয়নি। ঘরবন্ধী মানুষের বাড়িতে বাড়িতে খাবার পৌছানোর ব্যবস্থা করেছেন। একমাত্র বঙ্গবন্ধুর কন্যা বলেই এটা সম্ভব হয়েছে। আমাদের মনে রাখতে হবে জননেত্রী শেখ হাসিনার হাতে দেশ পরিচালনার দায়িত্ব থাকলেই আমি সম্পূর্ণ নিরাপদে থাকব। আমার নেত্রীর জন্য আপনারা দোয়া করবেন।

মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবির মৃধার সঞ্চালনায় ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ বন্দর থানা শাখার সভাপতি মুজাহিদ কবীর মৃধার সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, বন্দর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়