২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ২০:০১, ২৮ নভেম্বর ২০২১

আপডেট: ২০:০২, ২৮ নভেম্বর ২০২১

ভোট কেন্দ্রের দাবিতে সিদ্ধিরগঞ্জে মানববন্ধন

ভোট কেন্দ্রের দাবিতে সিদ্ধিরগঞ্জে মানববন্ধন

প্রেস নারায়ণগঞ্জ: আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে সিদ্ধিরগঞ্জের গোদনাইল নয়াপাড়া এলাকায় একটি নতুন ভোট কেন্দ্র স্থাপন করার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। ভোটারদের সুবিধার কথা তুলে ধরে নাসিক ৭নং ওয়ার্ডের নয়াপড়া এলাকায় হৃদয়মনি ক্রিয়েটিভ স্কুলকে এ ভোট কেন্দ্র করার দাবি জানান মানববন্ধনে আসা এলাকাবাসীরা।

রোববার (২৮ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ-আদমজী-শিমরাইল-ডেমরা সড়কের সিদ্ধিরগঞ্জের কদমতলীর ভান্ডারীপুল এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে অংশ নেন দক্ষিণ নয়াপাড়া, কাশেমপাড়া, নাভানা-ভূইয়া সিটি ও মধ্যপাড়ার কবরস্থান এলাকার ভোটাররা।

মানববন্ধনে ভোটার ও এলাকাবাসী জানায়, তাদের এলাকাগুলোতে ৫ হাজার ভোটার রয়েছে। এ ভোটাররা দেড় কিলোমিটার দূরের সিদ্ধিরগঞ্জ কদমতলী এম ডব্লিউ স্কুলে ভোট দিতে যেতে হয়। এতে তাদের এলাকার নারী ও বৃদ্ধ-বৃদ্ধা ভোটারদের নানাবিধ সমস্যা পড়তে হয়। ফলে তাদের কষ্ট লাঘব করতে এবং আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে বর্তমান কন্দ্রের উপর চাপ কমাতে নতুন একটি কেন্দ্র স্থাপন করা প্রয়োজন বলে তারা জানান।

মানববন্ধনে উপস্থিত ছিলেন স্থানীয় বাসিন্দা সালাহউদ্দিন সানি, বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান, মনসুর রহমান, জামাল হোসেন, সামছুর রহমান, রফিকুল ইসলাম, ইলিয়াছ হোসেন, হারুণ, কামাল হোসেন ও মুক্তার হোসেন প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়