২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৫:১৯, ২৯ সেপ্টেম্বর ২০২০

আপডেট: ২২:২৩, ৩০ সেপ্টেম্বর ২০২০

মডেলের কর্মকর্তাকে হত্যার হুমকি, আজমেরী ওসমানের বিরুদ্ধে জিডি

মডেলের কর্মকর্তাকে হত্যার হুমকি, আজমেরী ওসমানের বিরুদ্ধে জিডি

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ নাসিম ওসমানের পুত্র আজমেরী ওসমানের বিরুদ্ধে মডেল ডি ক্যাপিটাল ইন্ডাস্ট্রি লিমিটেডের মহাব্যবস্থাপক মনির হোসেনকে হত্যার হুমকি দেয়ার অভিযোগে পাওয়া গেছে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) মডেল ডি ক্যাপিটাল ইন্ডাস্ট্রি লিমিটেডের উপমহাব্যবস্থাপক (প্রশাসন) অরুপ কুমার সাহা এ বিষয়ে ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেন। জিডিতে আজমেরী ওসমান ছাড়াও বিবি মরিয়ম বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিউল আলম খান, আজমেরী ওসমানের সহযোগী তরিকুল ইসলাম লিমন, বিএনপির নেতা আনোয়ারুল করিম ভুঁইয়া টিটু, মাদক ব্যবসায়ী সনেট ও অজ্ঞাতনামা ৪/৫ জনকে বিবাদী করা হয়েছে।   

অভিযোগে অরুপ কুমার সাহা উল্লেখ করেন, নারায়ণগঞ্জ সদর উপজেলা ফতুল্লার তল্লায় অবস্থিত বিবি মরিয়ম বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. শফিউল আলম খান। আগামী ৩০ সেপ্টেম্বর তার চাকুরীর মেয়াদ শেষ হয়ে যাবে। নিয়ম বহির্ভূতভাবে শফিউল আলম তার পদে বহাল থাকার জন্য বিভিন্ন মহলে তদবির শুরু করে।

মডেল ডি ক্যাপিটাল ইন্ডাস্ট্রি লিমিটেডের মালিক মো. মাসুদুজ্জামান বিবি মরিয়ম বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি। প্রতিষ্ঠানের মালিক ম্যানেজিং কমিটির সভাপতি হওয়ায় উক্ত প্রতিষ্ঠানের মহাব্যবস্থাপক মনির হোসেন বিভিন্ন সময় বিদ্যালয়ের বিভিন্ন কার্য সম্পাদন করতেন।

এদিকে প্রধান শিক্ষক মো. শফিউল আলম খানের তদবিরে সোমবার বিকেল সাড়ে ৫টায় প্রয়াত সাংসদ নাসিম ওসমানের পুত্র আজমেরী ওসমান সাদা রং এর পাজারো গাড়ীতে মডেল ডি ক্যাপিটালে আসেন। এ সময় আজমেরী ওসমান তার সহযোগী তরিকুল ইসলাম লিমন (৩৬), আনোয়ারুল করিম টিটু (৪৫), সনেটসহ (৩৬), অজ্ঞাতনামা ৪ জন প্রতিষ্ঠানের ব্যবস্থাপক মনির হােসেনকে ধরে নেওয়ার নির্দেশ দিলে তারা প্রতিষ্ঠানের মেইন গেইটে সিকিউরিটি গার্ডকে ধাক্কা মেরে, ভয় ভীতি দেখিয়ে প্রতিষ্ঠানের ভিতরে প্রবেশ করে এবং মনির হােসেন কোথায় তাকে বের করে দে বলে অকথ্য ভাষায় গালিগালাজ করে। পরে মনির হােসেনকে না পেয়ে তাকে হত্যার হুমকি দেয় এবং শফিউল আলম খানকে মেয়াদ শেষ হলেও পূনরায় প্রধান শিক্ষকের দায়িত্বে বহাল রাখিতে হবে বলে জানায়। নাহলে খুবই খারাপ হবে বলে চলে যায়।

তারা যে কোনো সময় বিবি মরিয়ম বালিকা উচ্চ বিদ্যালয়ে মহাব্যবস্থাপক মনির হোসেন`সহ প্রতিষ্ঠানের যে কারো ক্ষতি করতে পারে এই আশঙ্কা প্রকাশ করে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আবেদন জানান।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, এ ঘটনায় একটি সাধারণ ডায়েরি হয়েছে থানায়৷ তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে৷

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়