২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ২০:২৬, ২৮ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ২০:৩৪, ২৮ সেপ্টেম্বর ২০২২

মতের বিরুদ্ধে প্রবাস যেতে চাওয়ায় স্ত্রীকে খুন

মতের বিরুদ্ধে প্রবাস যেতে চাওয়ায় স্ত্রীকে খুন

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় মতের বিরুদ্ধে প্রবাস যেতে চাওয়ায় স্ত্রীকে ছুরিকাঘাতে খুনের অভিযোগ পাওয়া গেছে পিকআপ ভ্যানচালক স্বামীর বিরুদ্ধে। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাত তিনটার দিকে ফাজেলপুর এলাকায় এই ঘটনা ঘটে বলে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু জানান।

নিহত গৃহবধূর নাম নাজমা বেগম (৪০)। তিনি বরিশালের বাকেরগঞ্জের খোদাবক্সকাঠি গ্রামের আব্দুল গনি মিয়ার মেয়ে। স্বামী ও দুই সন্তানের সাথে ফতুল্লার ফাজেলপুর এলাকায় ভাড়াবাসায় বসবাস করতেন তিনি।

পুলিশ জানায়, ঘটনার পর থেকে নিহতের স্বামী কাউছার আহমেদ তুহিন (৪৫) পলাতক রয়েছেন। তিনি পিকআপ ভ্যানের চালক। মায়ের হত্যার ঘটনায় বুধবার দুপুরে ফতুল্লা মডেল থানায় হত্যা মামলা দায়ের করেছেন বড়ছেলে নাজমুল ইসলাম রবিন (২২)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, নাজমা বেগম দীর্ঘদিন সৌদি আরব ছিলেন। দুই বছর পূর্বে তিনি দেশে আসেন। আগামী ৩০ সেপ্টেম্বর কাজের উদ্দেশ্যে তার পুনরায় দুবাই যাওয়ার কথা। স্ত্রীর দুবাই যাওয়া নিয়ে আপত্তি ছিল স্বামী কাউছারের। এ নিয়ে দ্বন্দ্বে ছুরিকাঘাত করে স্ত্রীকে খুন করেন স্বামী।

মামলার বাদী ও নিহতের বড়ছেলে নাজমুল ইসলাম বলেন, ‘আবারও প্রবাসে যাওয়া নিয়ে বাবার আপত্তি ছিল। এই নিয়ে বাড়িতে ঝগড়াও হয়। মঙ্গলবার রাত আনুমানিক তিনটার দিকে মায়ের চিৎকার শুনে পাশের ঘরে গিয়ে মাকে রক্তাক্ত আর বাবার হাতে ছুরি দেখতে পাই। তখন আমি ও আমার ছোটভাই চিৎকার করলে প্রতিবেশীরা এসে মাকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে ডাক্তার মাকে মৃত বলে জানায়।’

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মোহসীন বলেন, ‘প্রবাস যাওয়া নিয়ে ঝগড়ায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় হত্যা মামলা করেছেন নিহতের বড়ছেলে। তবে আসামি ঘটনার পর থেকেই পলাতক। তাকে গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।’

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়