২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৩৯, ১৩ জুলাই ২০২১

আপডেট: ২০:৪০, ১৩ জুলাই ২০২১

মদনগঞ্জে স্কুলের বালু ভরাট কাজের উদ্বোধন

মদনগঞ্জে স্কুলের বালু ভরাট কাজের উদ্বোধন

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৯ নম্বর ওয়ার্ডের মদনগঞ্জে সিটি হাই স্কুলের বালু ভরাট কাজের উদ্বোধন করেছেন কাউন্সিলর ফয়সাল মো. সাগর। মঙ্গলবার (১৩ জুলাই) সকাল ১০টায় এম এন ঘোষাল রোড পায়রা চত্বরে এই কাজের উদ্বোধন করেন তিনি।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন ১৯, ২০ ও ২১ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর শিউলি নওশাদ, শান্তিনগর পঞ্চায়েত কমিটির সভাপতি হাজী কফিলউদ্দিন, মো. শরীফ সিদ্দিকী, মোশাররফ হোসেন, মো. সেলিম মাদবর, মো. সাগর, শরীফ হিরা, চঞ্চল মাহমুদ, মো. আরমান হোসেন, হাসান, নিপু, ডালিম, নুর আল-আমিন, শহিদ, লিখন।

কাউন্সিলর ফয়সাল মো. সাগর বলেন, প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ব্যাপক উন্নয়ন করে যাচ্ছেন। আমি সেই ধারাবাহিক উন্নয়নের অংশ হিসেবে এই অঞ্চলে একটি হাইস্কুল দরকার ছিল। আল্লাহর রহমতে মাটি ভরাট কাজ শুরু হয়ে গেছে। এই এলাকার মানুষের স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। খুব সুন্দর একটি সিটি হাই স্কুল হবে।

তিনি আরও বলেন, ‘আপনারা মেয়র আইভী আপার জন্য দোয়া করবেন। উন্নয়ন প্রশ্নে মেয়র আইভী এক ও অভিন্ন। আমরা নাসিক ১৯ নম্বর ওয়ার্ডবাসীর পক্ষ থেকে তার প্রতি কৃতজ্ঞ জানিয়ে তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করি। নাগরিক সুবিধা নিশ্চিৎ করতে মেয়র আইভীর বিকল্প নাই।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়