১৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৬:৩১, ১৮ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ২১:৪২, ১৮ সেপ্টেম্বর ২০২১

মহাসড়কে ২০০ সিএনজি-অটোরিকশা আটক, জরিমানা ৫ লাখ

মহাসড়কে ২০০ সিএনজি-অটোরিকশা আটক, জরিমানা ৫ লাখ

প্রেস নারায়ণগঞ্জ: ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়কে অভিযান চালিয়ে ২০০ সিএনজি ও ব্যাটারী চালিত অটোরিকশা আটক করে ৫ লাখ টাকা জরিমানা করেছে হাইওয়ে পুলিশ। শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত ঢাকা-চট্রগ্রাম-সিলেট মহাসড়কের ১০টি পয়েন্টে অভিযান পরিচালনা করে হাইওয়ে পুলিশ।

এসময় ঢাকা চট্টগ্রাম ও সিলেট মহাসড়কের সাইনবোর্ড, সানারপাড়, শিমরাইল মোড়, মদনপুর, মোগড়াপাড়া, তারাব, বরপা, রুপসী, ভুলতা ও গাউছিয়া এলাকায় ২ শতাধিক নিষিদ্ধ ব্যাটারী চালিত অটোরিকশা ও সিএনজি আটক এবং ৫ লাখ টাকা জরিমানা করা হয়।
এ বিষয়ে কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, হাইওয়ে পুলিশের হেড কোয়ার্টারের নির্দেশে ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়কের ১০ টি পয়েন্টে একযোগে অভিযান চালানো হয়েছে। এসময় ২০০ ব্যাটারী চালিত অটোরিকশা ও সিএনজি আটক করে ৫ লাখ টাকা জরিমানা করা হয়েছে। মহাসড়কে অযান্ত্রিক যান মুক্ত রাখতে হাইওয়ে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

অভিযানে আরো উপস্থিত ছিলেন, হাইওয়ে পুলিশের শিমরাইল ক্যাম্পের ইনচার্জ টিআই মশিউর রহমান, গাউছিয়া ক্যাম্পের ইনচার্জ টিআই সালাউদ্দিন, টিআই ওমর ফারুক ও টিআই মেহেদী হাসান প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়