২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৫:২২, ৯ এপ্রিল ২০২২

আপডেট: ১৫:২৩, ৯ এপ্রিল ২০২২

মা-বাবার মনে কোন দিন কষ্ট দিবে না: এমপি খোকা

মা-বাবার মনে কোন দিন কষ্ট দিবে না: এমপি খোকা

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, তোমরা আমার আদরের ভাগিনা-ভাগ্নি। তোমারা এই স্কুল থেকে পড়া-লেখা করে বড় বড় জায়গায় প্রতিষ্ঠিত হবে। তার আগে তোমাদের মা-বাবাকে শ্রদ্ধা করতে হবে। তাদের কষ্টের পারিশ্রমিকের টাকা দিয়ে তোমাদেরকে স্কুল-কলেজে ভর্তি করে। বড় কিছু হওয়ার স্বপ্ন বাস্তবায়নে তোমাদের পিছনে কোন কিছু করতে কার্পণ্য করে না। তাদের এই মনে কোন দিন কষ্ট দিবে না। তাদের দোয়া তোমাদের ভবিষ্যতকে আরো উজ্জ্বল করবে।

শনিবার (৯ এপ্রিল) সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের মহজমপুর উচ্চ বিদ্যালয়ের উর্ধ্বমূখী সম্প্রসারণ ভবনের উদ্বোধনী ৪ তালা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনের সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান এডভোকেট শামসুল ইসলাম ভূইয়া, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির ভূইয়া, নোয়াগাও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় নেতা আনিসুর রহমান বাবু, আবু তালেব চৌধুরী জিসান, হাজী শ্যামল সিকদার, আলী জাহান মেম্বার, বকুল মেম্বার, শফিকুল ইসলাম, মনির হোসেন মেম্বার, সাইফুল ইসলামসহ স্থানীয় নেতৃবৃন্দ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়