২৪ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২৩:৩১, ১৩ জানুয়ারি ২০২৩

আপডেট: ২৩:৩৪, ১৩ জানুয়ারি ২০২৩

মাদক ব্যবসায়ীরা সমাজের নেতৃত্বে আসতে চায়: আশা

মাদক ব্যবসায়ীরা সমাজের নেতৃত্বে আসতে চায়: আশা

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কাউসার আশার নেতৃত্বে মাদক বিরোধী র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৩ জানুয়ারি) বাদ জুমা মুসল্লীরা এলাকাকে মাদকমুক্ত করার লক্ষ্যে এ মাদক বিরোধী র‌্যালি করেন।

এ সময় উপস্থিত ছিলেন বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুলসহ কদম রসুল পূর্বপাড়ার স্থানীয় ব্যক্তিবর্গ ও তরুণ সমাজ।

মাদক বিরোধী র‌্যালিতে ২৩নং ওয়ার্ড কাউন্সিল আবুল কাউসার আশা বলেন, যারা মাদক গ্রহণ করে আর যারা মাদক বিক্রি করেন তাদের করো সাথে কোনো প্রকার আপোস হবে না। দুঃখ হয় যখন মাদক ব্যবসায়ীরা সমাজের নেতৃত্বে আসতে চায়। এদের সকলে মিলে বয়কট করুন। এইটাই শেষ বারের মতো বলে যাচ্ছি আগামীতে আমরা এলাকাবাসী মাদক বিক্রেতাকে ধরতে পারলে পুলিশের হাতে তুলে দেব এবং সকলের সমন্বয়ে মাদকের আস্তানা গুড়িয়ে দেয়া হবে। শুধু তাই নয় যারা মাদক বিক্রি করতে তাদের সাথে সকল প্রকার সামাজিক আচার আচারন বয়কট করা হবে। তাদের সাথে করো কথা বা সখ্যতা থাকবে না।

তিনি বলেন, আসুন আমাদের সন্তানদের রক্ষার জন্য এলাকাকে মাদকমুক্ত করতে সকলে ঐক্যবদ্ধ ভাবে ঝাপিয়ে পড়ি এবং পুলিশকে সহযোগিতা করি৷

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়