১৬ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:৫১, ২৮ নভেম্বর ২০২১

আপডেট: ১৯:৫১, ২৮ নভেম্বর ২০২১

মাদক সেবনে বাঁধা দেওয়ায় ৪ কিশোরকে মারধরের অভিযোগ

মাদক সেবনে বাঁধা দেওয়ায় ৪ কিশোরকে মারধরের অভিযোগ

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরের মদনপুরে মাদক সেবনে বাঁধা দেওয়ায় ৪ কিশোরকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২৭ নভেম্বর) বিকেলে মদনপুর ইউনিয়ন ২নং ওয়ার্ডের মাষ্টারবাড়ি পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

আহতরা হলো- মদনপুর ইউনিয়ন মাষ্টারবাড়ি এলাকার শাহজাহান মিয়ার ছেলে শামীম (২২) ও আরিফ (১৬), একই এলাকার ছিদ্দিকুর রহমানের ছেলে লিমন (২০), মৃত কাঞ্চনগাজীর ছেলে আবুল হোসেন (৪৫)।

আহত কিশোরদের পরিবার অভিযোগ করে জানায়, বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মাষ্টারবাড়ি এলাকায় অহিদ উদ্দিন প্রকাশ্যে মাদক বিক্রি করছিল। এ সময় একই এলাকার নাজিম উদ্দিন ভূইয়া স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেনীর ছাত্র শামীম ও তার ভাই রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্র আরিফ, নাজিম উদ্দিন ভূইয়া স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেনীর ছাত্র লিমনসহ তার সহপাঠিরা প্রতিবাদ করে। অহিদ উদ্দিন ওই শিক্ষার্থীদের উপর ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালমন্দ করতে থাকে। এবং এক পর্যায়ে তাদের মারধর করে গুরুতর জখম করে। পরে আশঙ্কাজনক অবস্থায় আহতদের বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে বন্দর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানায় তাদের পরিবার।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়