২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:৩৪, ৩০ মার্চ ২০২৩

আপডেট: ১৯:৩৪, ৩০ মার্চ ২০২৩

মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে বাড়িওয়ালার ছেলে গ্রেফতার

মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে বাড়িওয়ালার ছেলে গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লার ভুইগড়ে ভাড়াটিয়ার ৯ বছর বয়সী পুত্রকে বলাৎকারের অভিযোগে বাড়ীওয়ালার পুত্র সিয়াম (২০) কে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকেলে তাকে ফতুল্লা মডেল থানার ভুইগড় পশ্চিম পাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। এর আগে বলাৎকারের শিকার হওয়া শিশুটির বাবা বাদী হয়ে সিয়ামকে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত সিয়াম ফতুল্লা মডেল থানার ভুইগড় পশ্চিম পাড়ার দুলাল মিয়ার পুত্র।

মামলায় উল্লেখ্য করা হয়, বাদীর বাবা একজন সিএনজি চালক। বাদীর পুত্র একটি আবাসিক মাদ্রাসায় আবাসিক থাকিয়া নাজেরা বিভাগে পড়াশুনা করেন। বাদীর ছেলে প্রতি বৃহস্পতিবার মাদ্রাসা থেকে বাসায় আসে। বাদীর স্ত্রী হঠাৎ করে বিশেষ কাজে গ্রামের বাড়ীতে যায়। ২৩ মার্চ বাদীর ছেলে মাদ্রাসা থেকে বাসায় চলে আসে। বাদী রাত্রে সিএনজি চালায় বলে বাদী তার ছেলেকে রাতের খাবার খাইয়ে রাতে থাকার জন্য বাড়ীওয়ালাদের ঘরে দিয়ে আসে। রাতে বাদীর ছেলে বাড়ীওয়ালার পুত্র সিয়ামের সাথে শুয়ে পরে। রাত দুইটার দিকে বাড়ীওয়ালার পুত্র বাদীর ছেলের মুখ চেপে ধরে বলাৎকার করে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানায়, মামলা হয়েছে। অভিযুক্ত আসামীকে বৃহস্পতিবার গ্রেফতার করা হয়েছে বলে তিনি জানান।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়