২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৮:২৮, ২ জানুয়ারি ২০২১

আপডেট: ২০:৩২, ২ জানুয়ারি ২০২১

মাদ্রাসা ছাত্রী ধর্ষণের অভিযোগে মুয়াজ্জিন গ্রেফতার

মাদ্রাসা ছাত্রী ধর্ষণের অভিযোগে মুয়াজ্জিন গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ১৪ বছর বয়সী এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে রফিকুল ইসলাম রবিন (২৫) নামে এক মুয়াজ্জিনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১ জানুয়ারি) দিবাগত রাত ১টায় ভুক্তভোগীর পিতা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করলে রাত ২টায় পুলিশ অভিযুক্ত মুয়াজ্জিন রবিনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মুয়াজ্জিন সোনারগাঁ উপজেলার মহজমপুর এলাকার মো. সোহরাব মিয়ার ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী ও তার পরিবার রাজধানীর ডেমরা এলাকার বাসিন্দা। ভুক্তভোগী কিশোরী স্থানীয় একটি মাদ্রাসার ছাত্রী। অভিযুক্ত রফিকুল ইসলাম রবিন ভুক্তভোগীর বাড়ির পাশের মসজিদে মুয়াজ্জিন থাকার সুবাদে পরিচয় হয়। পরিচয়ের এক পর্যায়ে ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয় মুয়াজ্জিন রবিন। তাতে রাজি না হওয়ায় গত ৩০ ডিসেম্বর সন্ধ্যায় বিয়ের প্রলোভনে সিদ্ধিরগঞ্জের নাভানা সিটি এলাকার এমএম টাওয়ারের পশ্চিম পাশে পরিত্যক্ত এক ফাঁকা জায়গায় নিয়ে তাকে ধর্ষণ করে।

মামলা সূত্রে আরও জানা যায়, ঘটনার দুইদিন পর (১ জানুয়ারি) ভুক্তভোগী ছাত্রী মাদ্রাসা শিক্ষিকাকে ঘটনা জানালে শিক্ষিকা তার পরিবারের সঙ্গে যোগাযোগ করে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) শরীফ আহমেদ বলেন, `মামলা নেয়ার সঙ্গে সঙ্গে আমরা অভিযুক্তকে গ্রেফতার করেছি। এবং ওই ছাত্রীর মেডিকেল পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে পাঠানো হয়েছে। মেডিকেল রিপোর্ট পাবার পর বাকিটা জানা যাবে।`

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়