২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:০৭, ৩০ নভেম্বর ২০২২

আপডেট: ১৭:০৯, ৩০ নভেম্বর ২০২২

মানুষের জন্য কাজ করতে পদ লাগে না: পারভীন ওসমান

মানুষের জন্য কাজ করতে পদ লাগে না: পারভীন ওসমান

প্রেস নারায়ণগঞ্জ: জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমান বলেছেন, ‘জেলার অন্যতম একটি অংশ হচ্ছে বক্তাবলী পরগণা। অথচ অনেক মুক্তিযোদ্ধা এখানে শহীদ হয়ে তারা স্বীকৃতি পান নাই। যা খুবই দুঃখের বিষয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমানে মুক্তিযোদ্ধাদের বিভিন্ন সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছে। আর সেখানে তারা সুযোগ সুবিধাতো দুরের কথা স্বীকৃতিই পান নাই। আমি আমার সাধ্য অনুযায়ী তাদের স্বীকৃতির জন্য সর্বাত্মক চেষ্টা করবো।

মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকেলে বক্তাবলী দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভায় তিনি এ কথা বলেন৷

পারভীন ওসমান বলেন, মানুষের জন্য কাজ করতে কোন পদ-পদবী লাগে না। আপনারা যেভাবে নাসিম ওসমানকে ভালোবাসা দিয়েছেন সেভাবে আমাকেও যে দিচ্ছন এটাই আমার বড় পাওয়া। আমি আপনাদের সাথে নিয়ে মানুষের জন্য কাজ করে যেতে চাই। আপনারা আমাকে সহযোগিতা করবেন আমি এই কামনা করি।

এ সময় সভাপতির বক্তব্য রাখেন সদর থানা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এসটি আলমগীর সরকার৷ পরে আলোচনা শেষে মোনাজাত পরিচালনা করেন আলীরটেক মোহাম্মদীয়া নুরীয়া মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আতাউল হক সরকার।

এ সময় উপস্থিত ছিলেন সদর থানা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও শহীদ পরিবারের সদস্য হারুন অর রশিদ দুলাল, জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক রিপন ভাওয়াল, আলীরটেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম বিপ্লব, সাধারণ সম্পাদক ও ওই ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান শাহিন রাজু, যুবলীগ নেতা মামুন পাঠান, পুর্বচর গড়কুল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. নাজির হোসেন, কুড়েপাড় উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক আলী আকবর, আরিফুর রহমান, সঞ্চালনা করেন কাউছার মাহবুব।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়