২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:২২, ২২ আগস্ট ২০২১

আপডেট: ১৬:৩০, ২৩ আগস্ট ২০২১

মামলার তদন্তে এসে বিপাকে পুলিশ

মামলার তদন্তে এসে বিপাকে পুলিশ

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের আমলাপাড়ায় একটি অপহরণ মামলার তদন্তে এসে বিপাকে পরেছিলেন বন্দর পুলিশ ফাঁড়ির এক পরিদর্শকসহ চার পুলিশ সদস্য। রোববার (২২ আগস্ট) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে আমলাপাড়ার মাছুয়াপাড়া গলিতে এই ঘটনা ঘটে। এসময় স্থানীয়দের সাথে ভুল বুঝাবুঝি হয় বলে দাবি পুলিশের। তবে পুলিশের কাজে বাঁধা দেয়া লোকেরা মাদক ব্যবসার সাথে জড়িত বলে স্থানীয় সূত্রের মাধ্যমে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী, স্থানীয় লোকজন, বন্দর ও সদর থানা পুলিশের সাথে কথা বলে জানা যায়, সন্ধ্যার দিকে আমলাপাড়া এলাকায় বন্দর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক সঞ্জয় কুমার সঙ্গীয় ফোর্স নিয়ে একটি অপহরণ মামলার তদন্তে আসেন। তারা সাদা পোশাকে ছিলেন। এই সময় মাছুয়াপাড়ার চিহ্নিত মাদক ব্যবসায়ী তরিকুল, সোহেল, ম্যাকলিন, সনেট, সনি ও অজ্ঞাত এক নারীসহ কয়েকজন পুলিশকে চ্যালেঞ্জ করেন। সিভিল পোশাকে থাকায় স্থানীয়দের সাথে ভুল বোঝাবুঝির ঘটনা ঘটে।। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

এই বিষয়ে জানতে চাইলে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্ জামান ছুটিতে আছেন বলে জানান। তবে পরিদর্শক (তদন্ত) নিরু মিয়া বলেন, এমন একটি বিষয় তারা শুনেছেন। এই ঘটনায় খোঁজখবর নেওয়া হচ্ছে। এ বিষয়ে বিস্তারিত কিছু জানাননি নিরু মিয়া।

এদিকে ঘটনা সম্পর্কে বন্দর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক সঞ্জয় কুমার বলেন, তথ্য প্রযুক্তি ব্যবহার করে একটি অপহরণ মামলার সন্দেহভাজন আসামির খোঁজে গিয়েছিলাম। সিভিল পোশাকে থাকায় স্থানীয়দের সাথে কিছু ভুল বোঝাবুঝির ঘটনা ঘটেছে। 

বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, একটি অপহরণ মামলার তদন্তের স্বার্থে খোঁজখবর নিতে গিয়েছেন পরিদর্শক সঞ্জয় ও তার সঙ্গীয় ফোর্স। সিভিল পোশাকে থাকায় স্থানীয়দের সাথে কিছু ভুল বোঝাবুঝির ঘটনা ঘটেছে। তবে হামলার মতো ঘটনা ঘটেনি বলে দাবি করেন ওসি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়