২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৬:০২, ৬ জুন ২০২৩

আপডেট: ১৬:০৩, ৬ জুন ২০২৩

মামুনুল হকের ধর্ষণ মামলা: বাদীর ছেলে ও সাংবাদিকের সাক্ষ্য

মামুনুল হকের ধর্ষণ মামলা: বাদীর ছেলে ও সাংবাদিকের সাক্ষ্য

প্রেস নারায়ণগঞ্জ: হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে করা মামলায় বাদীর ছেলে ও স্থানীয় এক সাংবাদিক সাক্ষ্য দিয়েছেন। মঙ্গলবার (৬ জুন) দুপুরে নারায়ণগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামল তাদের সাক্ষ্য গ্রহণ করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন এ আদালতের রাষ্ট্রপক্ষের কৌঁসুলি (পিপি) রকিবউদ্দিন আহমেদ জানান।

তিনি বলেন, এখন পর্যন্ত আদালত ২২ জনের সাক্ষ্য গ্রহণ করেছেন। এই মামলার পরবর্তী তারিখ ৮ আগস্ট নির্ধারণ করেছে আদালত।

আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, সাক্ষ্যগ্রহণের পূর্বনির্ধারিত তারিখ অনুযায়ী মঙ্গলবার সকালে মামুনুল হককে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে নারায়ণগঞ্জ জেলা আদালতে আনা হয়। এই সময় আদালতপাড়ায় মামুনুল হকের অনুসারীদের উপস্থিতি দেখা যায়। সাক্ষ্যগ্রহণ শেষে দুপুরে পুনরায় তাকে কারাগারে প্রেরণ করা হয়।

২০২১ সালের ৩ এপ্রিল বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার রয়্যাল রিসোর্টের একটি কক্ষে এক নারীর সাথে অবরুদ্ধ হন মাওলানা মামুনুল হক। এই ঘটনার পর ৩০ এপ্রিল ওই নারী সোনারগাঁ থানায় ধর্ষণের অভিযোগে একটি মামলা করেন। ১৮ এপ্রিল ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ হেফাজত নেতা মামুনুল হককে গ্রেপ্তার করে। একই বছরের ৩ নভেম্বর মামুনুলের বিরুদ্ধে করা ধর্ষণ মামলাটির অভিযোগপত্র আদালতে জমা দেয় পুলিশ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়