২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ২০:৩৭, ৭ মার্চ ২০২১

আপডেট: ১৩:৫৩, ৮ মার্চ ২০২১

মায়ের মৃত্যুবার্ষিকীতে দোয়া চাইলেন সেলিম ও শামীম ওসমান

মায়ের মৃত্যুবার্ষিকীতে দোয়া চাইলেন সেলিম ও শামীম ওসমান

প্রেস নারায়ণগঞ্জ: পরিবারের প্রয়াত সদস্যদের জন্য দোয়া চেয়েছেন সাংসদ একেএম সেলিম ওসমান ও শামীম ওসমান। মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সাবেক গনপরিষদ সদস্য ও জাতীয় সংসদ সদস্য, স্বাধীনতার মরণোত্তর পদকপ্রাপ্ত একেএম শামসুজ্জোহার সহধর্মীনী এবং `মা` ভাষা সৈনিক নাগিনা জোহা`র ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলে অনুষ্ঠানে তারা এই দোয়া কামনা করেন।

দোয়া মাহফিলে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেন, পরিবারের পক্ষ থেকে আল্লাহর কাছে ক্ষমা চাচ্ছি। এবং সেই সাথে আপনাদের কাছে হাতজোড় করে ভিক্ষা চাচ্ছি আল্লাহর ওয়াস্তে আপনারা আমাদের ক্ষমা করবেন। উপস্থিত সকলের কাছে ছেলে হিসেবে ভিক্ষা চাইছি আমার মায়ের জন্য, আমার বাবার জন্য ও ভিক্ষা চাই আমার বড় ভাই নাসিম ওসমানের জন্য। সেই সাথে মুমিন ব্যক্তি ও যাদের আপনজন ছেড়ে চলে গেছে তাদের জন্য ভিক্ষা চাইছি। আল্লাহ যেন তাদের কবরের আযাব মাফ করে দেন, তাদেরকে বেহেশত নসিব করেন।

রোববার (৭ মার্চ) বিকালে বন্দর উপজেলা মদনপুর ইউনিয়ন বাগদোবাড়িয়া এলাকায় অবস্থিত নাগিনা জোহা উচ্চ বিদ্যালয় মাঠে দোয়া ও মিলাদ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, আমরা যদি নাই জানি কালকে আমার সুর্যোদয় দেখা হবে কি না। তাহলে এই দুনিয়াতে এত বাহাদুরি আছে বলে আমরা মনে করি না। আমরা বন্দরবাসীর কাছে কৃতজ্ঞ। কারণ আপনারা আমাদের তিনপুরুষকে আপনাদের সেবা করার সুযোগ করে দিয়েছেন। আমরা মানুষকে খুশি করে আল্লাহকে খুশি করার চেষ্টা করছি। নামাজ রোযা জাকাত এগুলোতো আছেই কিন্তু আল্লাহ সবচেয়ে বেশি খুশি হয় মানুষকে খুশি করার মধ্যে। তারপরেও আমরা মানুষ তাই আমাদের ভুলত্রুটি হতেই পারে। আল্লাহর রসুল যদি এই ভয়ে থাকে যে তার কোন আচরণে কোন মুমিন ব্যক্তি কষ্ট পেয়ে থাকে তাহলে তাকে যেন ক্ষমা করে দেয়। তাহলে আমরা তো প্রতি সেকেন্ডে সেকেন্ডে এই ভুল করতেছি।

বন্দর থানা আওয়ামী লীগ সভাপতি উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এমএ রশিদ এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাংসদ একেএম সেলিম ওসমান, শামীম ওসমান, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শামসুল ইসলাম ভুঁইয়া, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী, মহানগর যুবলীগ সভাপতি শাহাদাত হোসেন ভুঁইয়া সাজনু, বন্দর ইউপি চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ, মদনপুর ইউপি চেয়ারম্যান এম এ সালাম, ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম আহম্মেদ, মুছাপুর ইউপি চেয়ারম্যান মাকসুদ প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়