২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৭:২১, ১৮ জানুয়ারি ২০২১

মিডিয়াকে আগে ভয় পেতাম, এখন একদমই না: লিপি ওসমান

মিডিয়াকে আগে ভয় পেতাম, এখন একদমই না: লিপি ওসমান

প্রেস নারায়ণগঞ্জ: জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেছেন, একজন কৃষক কিন্তু সরাসরি জেলা প্রশাসকের সাথে বা শামীম ওসমান সাহেবের কাছে আসতে পারে না। কিন্তু মিডিয়া তাদেরকে এনে দিতে পারে। একজন সাংবাদিক কিভাবে খবর তৈরি করলো সেটা কিন্তু বড় কথা না তারা খবরটি উপস্থাপন কিভাবে করলো আমাদের কাছে এবং সাধারণ মানুষের কাছে সেটা হচ্ছে মুখ্য বিষয়।

সোমবার (১৮ জানুয়ারি) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এশিয়ান টিভির ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, মিডিয়াকে আগে ভয় পেতাম। এখন একদমই ভয় পাই না। তাদের যে বন্ধুত্বসুলভ আচরণ, তাদের যে সহযোগিতা তা এবার সাথে থেকে প্রমাণ পেয়েছি। তাদের উৎসাহ দেয়ার ক্ষমতা, আমাদেরকে জনগণের কাছে পৌছিয়ে দেয়ার ক্ষমতা রয়েছে। আমরা ওনাদের উপর ভরসা করি। সাংবাদিকদের কাছে অনুরোধ, সততার সাথে নির্ভীকভাবে সত্য সাথে নিয়ে আপনারা এগিয়ে যান। আপনাদের লেখা ধরে আমরা এগিয়ে যাই। সেই লেখার মধ্যে যদি সত্য সুপ্রতিষ্ঠিত থাকে তাহলে আমাদের এগিয়ে যাওয়া সহজ হবে।

এসময় নবাগত জেলা প্রশাসককে উদ্দেশ্য করে লিপি ওসমান বলেন, জেলা প্রশাসক সাহেব যখন নারায়ণগঞ্জে এসেছেন তখন হয়ত আশেপাশের অনেক জায়গাতে ময়লা আবর্জনা দেখেছেন। তা দেখে বিভ্রান্ত হবেন না। নারায়ণগঞ্জের অনেক ভালো দিকগুলো কিন্তু বাংলাদেশকে পুরো বিশ্বে উপস্থাপন করে। যেখানে ভালো রয়েছে সেখানে সবচেয়ে বেশি বাধা বিপত্তি আসে। এটার প্রমাণ আমরা যুগে যুগে পেয়ে আসছি এবং এখনো পাচ্ছি। নারায়ণগঞ্জের ব্যাপারে বলতে গেলে স্বাধীনতা যুদ্ধের সময় স্বাধীনতার পক্ষে যে দলটি যুদ্ধ করেছিলো, যে দলটি বাংলাদেশকে স্বাধীন করেছিলো সে দলটি প্রতিষ্ঠিত হয়েছে এই নারায়ণগঞ্জে আমার শ্বশুর বাড়ি বায়তুল আমানে। সুতরাং দেশের জনগণের চাহিদার যেকোনো আন্দোলনে নারায়ণগঞ্জ সব সময় ভূমিকা রেখেছে। তাই আপনি এসব দেখে বিভ্রান্ত হবেন না।

জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ এর সভাপতিত্বে ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি নোমান চৌধুরী সুমনের সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামীম ব্যাপারী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিউল ইসলাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ফরিদ আহমেদ লিটন, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি হাবিবুর রহমান প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়