২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২০:৪৬, ১৯ মার্চ ২০২৩

আপডেট: ২০:৪৬, ১৯ মার্চ ২০২৩

মিন্নত আলী শাহ চিশতীর দুইদিন ব্যাপী বাৎসরিক ওরশ

মিন্নত আলী শাহ চিশতীর দুইদিন ব্যাপী বাৎসরিক ওরশ

প্রেস নারায়ণগঞ্জ: হযরত মিন্নত আলী শাহ চিশতী (রঃ) এর দুই দিন ব্যাপী বাৎসরিক ওরশ মোবারক অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৯ মার্চ) হযরত মিন্নত আলী শাহ চিশতী (রঃ) মাজার প্রাঙ্গণে প্রথম দিনে বাদ ফজর থেকে সারাদিন ব্যাপী কোরানখানি। বিকাল ৫টায় খানকায়ে দারুল ইস্ক আজমেরি গলি ২নং বাবুরাইল ও মরহুম আলহাজ্ব আমিনুল ইসলামের বাসভবনে উপস্থিত এবং ফুল, তোড়া মালা ও গিলাফ নিয়ে মাজারে যাত্রা করে। বাদ আসর মাজার শরিফে ফুলের তোড়া, মালা ও গিলাফ চড়ানো হয়। বাদ এশা কুল মজলিশে সামা অনুষ্ঠিত হয়।

সোমবার বাদ এশা ওয়াজ মাহফিলে প্রধান বক্তা থাকবেন, ইসলামিক আলোচক আলহাজ্ব হযরতুল আল্লামা মুফতি এহসানুল হক মোজাদ্দেদী। মাজার শরীফ ও মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব মো. সহিদুল্লাহ, সাধারণ সম্পাদক আলহাজ¦ মনোয়ার হোসেন মনা ও মাসুদুর রহমান খসরু, মো. সায়েদুল ইসলাম শাকিল, মো. আলী রেজা রিপন, মো. শফিকুল ইসলাম লিটন, মো. আজিজুর রহমান বাদল, আহসানউল্লাহ, গোলাম মোস্তফা চঞ্চল সহ কমিটির নেতৃবৃন্দ।

মাজার শরীফ ও মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব মো. সহিদুল্লাহর সভাপতিত্বে ওয়াজ করবেন, দেওভোগ বাইতুশ শরীফ জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব হযরত মাওলানা হাফেজ মো. আইয়ূব আলী, দেওভোগ বড় জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব হযরত মাওলানা শাহ মহিউদ্দিন হামিদী আল কাদরি, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন কেন্দ্রীয় জামে মসজিদের খতিব আলহাজ্ব হযরত মাওলানা হাফেজ মুফতি মো. ইকরাম হোসেন খান, মিন্নত আলী শাহ জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব হযরত মাওলানা মুফতি মো. আনিছুর রহমান আল কাদরী ও হাবিবীয়া জামে মসজিদ কমপ্লেক্সের খতিব আলহাজ্ব হযরত মাওলানা আবদুল মোস্তফা রাহিম আল আজ্বহারী।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়