২৮ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৪:৫৬, ৩ ডিসেম্বর ২০২২

আপডেট: ১৪:৫৬, ৩ ডিসেম্বর ২০২২

মিশন পাড়ায় সুইট নেশনের আউটলেট উদ্বোধন

মিশন পাড়ায় সুইট নেশনের আউটলেট উদ্বোধন

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের নবাব সলিমুল্লাহ রোডের মিশনপাড়া এলাকায় উদ্বোধন করা হয়েছে সুস্বাদু মিষ্টির ব্র্যান্ড সুইট নেশনের আউটলেট। নারায়ণগঞ্জ থেকে পরিচালিত সুইট নেশনের এটি জেলার তৃতীয়তম এবং সারাদেশের পঞ্চম আউটলেট।

শুক্রবার (২ ডিসেম্বর) সকালে সুইট নেশনের পাঁচতম আউটলেটের ফিতা কেটে উদ্বোধন করেন এম জুবায়ের সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মাকিন জুবায়ের। এ সময় আরো উপস্থিত ছিলেন আজাদ রিফাত ফাইবার্স প্রাইভেট লিমিটেডের পরিচালক মোহাম্মদ তাহজুল ইসলাম রাজিব সুইট নেশনের প্রধান উদ্যেক্তা ফখরুল ইসলাম রাহাদ, আজাদ রিফাত ফাইবারস প্রাইভেট লিমিটেডের অন্যতম পরিচালক মাহমুদুল ইসলাম রিফাত সহ অনেকেই।

স্বাস্থ্যসম্মত অর্গানিক পদ্ধতিতে নিজস্ব খামারের গাভীর দুধ দিয়ে মিষ্টির স্বাদকে অক্ষুন্ন রেখে বিশুদ্ধ দই, মিষ্টি নারায়ণগঞ্জ ও রাজধানীর মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে পদক্ষেপ হিসেবে এই শোরুমের যাত্রা করেছে বলে ব্রান্ডটির প্রধান উদ্যেক্তা ফকরুল ইসলাম রাহাদ জানান। তিনি বলেন, সুইট নেশনের সুস্বাদু মিষ্টির রয়েছে ৫০টির অধিক আইটেম। তিনি আরো বলেন, ক্রেতাদের চাহিদা অনুযায়ী সুইট নেশনের পণ্যের মান বজায় রেখে নারায়ণগঞ্জ ও ঢাকার রাজধানীতে আরো আউটলেট করার পরিকল্পনা আছে বলেই তিনি জানান।

সুইট নেশনের যাত্রা শুরু হয় প্রথমেই ডেইরি ফার্মের মাধ্যমে। সুইট নেশনের সহযোগী প্রতিষ্ঠান গ্রীন বেল ডেইরি রেঞ্চ। প্রথমেই ২০১৮ সালে ডেইরি ফার্ম দিয়ে এর যাত্রা শুরু করা হয়। ২০২০ সালে কলেজ রোডে সুইট নেশনের প্রথম আউটলেট করা হয়। জনপ্রিয়তা ও ক্রেতাদের চাহিদার বাড়ার সাথে সাথে, দ্বিতীয়টি নারায়ণগঞ্জ এর বঙ্গবন্ধুর সড়কের বেনু টাওয়ারের প্রথম ফ্লোরে অবস্থিত। তৃতীয়টি রাজধানী ঢাকার মোহাম্মদপুরে আসাদ এভিনিউতে অবস্থিত। চতুর্থতম আউটলেট করা হয় রাজধানীর প্রাণকেন্দ্র শনির আখড়ায় এবং পঞ্চম আউটলেট উদ্বোধন করা হয় নারায়ণগঞ্জের নবাব সলিমুল্লাহ রোডের মিশন পাড়া এলাকায়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়