২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৯:৩০, ৩ মার্চ ২০২১

মিষ্টি খাওয়ার টাকা না পেয়ে দুই ভাইকে পিটিয়ে জখম

মিষ্টি খাওয়ার টাকা না পেয়ে দুই ভাইকে পিটিয়ে জখম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে মিষ্টি খাওয়ার টাকা চেয়ে না পেয়ে দুই ভাইকে মারধরের অভিযোগ পাওয়া গেছে৷ বুধবার (৩ মার্চ) বেলা সাড়ে ১২টায় বন্দর উপজেলার পূর্ব হাজীপুরের কয়ের সাহেবের মাজারে সামনে এ ঘটনা ঘটে।

মারধর করে দুই সহোদরের কাছ থেকে নগদ ২০ হাজার টাকা ও দু’টি মোবাইল সেট ছিনিয়ে নেওয়ার কথা উল্লেখ করে থানায় লিখিত অভিযোগও দায়ের করা হয়েছে৷ আহতরা হলো: আলমগীর হোসেন টেপা (৩৫) ও তার ছোট ভাই তপন (২৮)।

অভিযোগের বাদী আহতদের বড় ভাই আসলাম মিয়া জানান, আমিসহ আমার ছোট দুই ভাই টেপা ও তপন মিলে দীর্ঘ দিন ধরে ইট ও বালু ব্যবসা করে আসছি। এর ধারাবাহিকতায় ব্যবসা করার সুবাদে বন্দর উপজেলার পূর্ব হাজীপুর এলাকার মোহাম্মদ হোসেন মিয়ার ছেলে মাহাবুব ও একই এলাকার জহিরুল হকের ছেলে দিপুসহ বেশ কয়েকজন সন্ত্রাসী আমার ছোট ভাইদের কাছ থেকে মিষ্টি খাওয়ার জন্য ৫ হাজার টাকা দাবি করে। পরে আমার ছোট ভাই মিষ্টি খাওয়ার জন্য তাদের ৫শ’ টাকা দেয়। পরে মিষ্টি খাওযা টাকা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মাহাবুব ও দিপুসহ একই এলাকার মোহাম্মদ হোসেনের অপর ছেলে পাভেল, জামাল মিয়ার ছেলে হারুন গিয়াসউদ্দিন মিয়ার ছেলে সাদ্দাম ও একই এলাকাবার বাচ্চু মিয়ার ছেলে জুয়েলসহ অজ্ঞাত ৪/৫ জন সন্ত্রাসী ক্ষিপ্ত হয়ে লাঠিসোটা দিয়ে আমার ছোট দুই ভাইকে পিটিয়ে রক্তাক্ত জখম করে। ওই সময় হামলাকারীরা আমার দুই ভাইকে পিটিয়ে নগদ ২০ হাজার টাকা ও ২টি মোবাইল সেট ছিনিয়ে নেয়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়