২৩ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৬:০২, ২৬ জুলাই ২০২১

আপডেট: ২০:২৪, ২৬ জুলাই ২০২১

মেয়র আইভীর মায়ের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক

মেয়র আইভীর মায়ের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগম এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

মমতাজ বেগমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে এক শোক বিবৃতিতে তিনি মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার, আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

এর আগে মহীয়সী এই নারীর মৃত্যুতে শোক প্রকাশ করে বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা। এক শোকবার্তায় মরহুমার পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন তিনি।

মমতাজ বেগম মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও স্বাধীনতার পর নারায়ণগঞ্জ পৌরসভার দুবারের নির্বাচিত চেয়ারম্যান প্রয়াত আলী আহাম্মদ চুনকার স্ত্রী। রোববার (২৫ জুলাই) মমতাজ বেগম (৭৩) দেওভোগের নিজ বাসায় শেষনিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বাদ এশা দেওভোগ চেয়ারম্যান বাড়ির বায়তুন নূর জামে মসজিদে প্রথম ও মাসদাইর কবরস্থান মসজিদে দ্বিতীয় জানাজা শেষে সর্বস্তরের মানুষের ভালোবাসা ও শ্রদ্ধায় তাঁকে কেন্দ্রীয় কবরস্থানে স্বামীর কবরের পাশে সমাহিত করা হয়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়