২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২২:১১, ৬ মার্চ ২০২১

আপডেট: ২৩:৩৯, ৬ মার্চ ২০২১

মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নিজের মেয়েকে পাশবিক নির্যাতনের অভিযোগে এক পাষণ্ড পিতাকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৬ মার্চ) দুপুরে সিদ্ধিরগঞ্জের গোদনাইল ধনকুন্ডা উত্তর ক্যানেল পাড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) বাবুল হোসেন জানায়, অভিযুক্ত দীর্ঘদিন ধরে তার মানসিক ভারসাম্যহীন স্ত্রী ও ১৬ বছরের এক মেয়েকে নিয়ে সিদ্ধিরগঞ্জের গোদনাইল ধনকুন্ডা এলাকায় ভাড়া থাকত। স্ত্রী মানসিক ভারসাম্যহীন থাকার গত সুযোগে গত ৩ মার্চ গভীর রাতে ঘুমন্ত অবস্থায় নিজের মেয়েকে জোরপূর্বক পাশবিক নির্যাতন করলে মেয়ে চিৎকার শুরু করে। এ সময় মেয়েকে ভয় দেখিয়ে ঘটনা কাউকে বললে খুন করার হুমকি দেয়। ঘটনার পরদিন পাশের ভাড়াটিয়া চিৎকারের বিষয়ে জানতে চাইলে ভুক্তভোগী ধর্ষণের ঘটনা খুলে বলে। ভুক্তভোগীর মুখের বর্ণনা শুনে প্রত্যক্ষদর্শীরা জরুরী (৯৯৯) নাম্বারে ফোন করে বিষয়টি পুলিশকে জানান। পুলিশ (৯৯৯) ফোন পেয়ে অভিযুক্তকে গ্রেফতার করে।

ঘটনার সত্যতা স্বীকার করে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত ) শরীফ আহমেদ বলেন, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়