১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২৩:০৫, ২৪ এপ্রিল ২০২২

আপডেট: ২৩:০৫, ২৪ এপ্রিল ২০২২

মেয়র আইভীর কণ্ঠ নকল করে টাকা আদায়, নারী গ্রেফতার

মেয়র আইভীর কণ্ঠ নকল করে টাকা আদায়, নারী গ্রেফতার

প্রেস নারায়ণগঞ্জ: নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর পরিচয় বহন করে ডিপিডিসি কর্মকর্তার কাছে ক্যান্সার রোগীকে সাহায্য ও ঈদুল ফিতরে অসহায় দরিদ্র মানুষদের ঈদ উপহার দেওয়ার কথা বলে অর্থ আদায়ের অভিযোগে ফেরদৌস আরা লতা (৪৪) নামক এক নারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গ্রেফতার ফেরদৌস আরা লতা ফতুল্লার দেওভোগ পানির ট্যাংকির মৃত আব্দুল মান্নান মিয়াজির মেয়ে।

রোববার (২৪ এপ্রিল) দুপুরে তাকে দেওভোগ পানির ট্যাংকি এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাব। পরে রাতে তাকে ফতুল্লা মডেল থানায় সোপর্দ করা হয়। এ ঘটনায় ফতুল্লা থানার দক্ষিণ সস্তাপুরের মৃত আফছার আলী মোল্লার পুত্র ডিপিডিসি কর্মকর্তা মোল্লা মনিরুজ্জামান বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

মামলায় বাদী উল্লেখ করেন, গ্রেফতার ফেরদৌস আরা লতা নাসিক মেয়র সেলিনা হায়াৎ আইভীর কন্ঠ নকল করে এবং নিজেকে নাসিক মেয়র সেলিনা হায়াৎ আইভীর পরিচয় দিয়ে গত ১৮ এপ্রিল রাত দশটার দিকে বাদীকে ফোন করে বলে ‘আমি সেলিনা হায়াৎ আইভী বলছি। একজন ব্ল্যাড ক্যান্সারে আক্রান্ত রোগীর জন্য সাহায্যের দরকার। আমি বিভিন্ন জায়গায় মানুষের সাহায্য দিয়ে যাচ্ছি, আমার পাশাপাশি আপনারাও মানুষের সহযোগিতায় এগিয়ে আসেন। সামনে ঈদুল ফিতর আসিতেছে, এই ঈদে আমরা গরীবদের যাকাত দেই। আপনারা আপনার কর্মস্থলের সকলে মিলে মুমূর্ষু রোগীর যাকাতস্বরূপ সাহায্যের জন্য এগিয়ে আসলে একটি প্রাণ বেঁচে যায়। আমি যতটুকু পারি সাহায্য দিব। পাশাপাশি আপনারাও সহযোগিতা করবেন।’ এর পরিপ্রেক্ষিতে বাদী ১৯ তারিখ সকালে নিজ বিকাশ একাউন্ট থেকে প্রথম দফায় ৫ হাজার এবং দ্বিতীয় দফায় আরো ৫ হাজার টাকা বিকাশের মাধ্যমে প্রদান করে। পরবর্তীতে বাদী তার উর্ধ্বতন কর্তৃপক্ষ ডিপিডিসি নারায়ণগঞ্জ এর নির্বাহী প্রকৌশলী মো. আনিছের সাথে বিষয়টি নিয়ে আলোচনা করলে তিনি বাদীকে বলেন যে, সে প্রতারণার শিকার হয়েছে। যাকে টাকা পাঠানো হয়েছে সে আসলে প্রকৃত মেয়র নয়। এ বিষয়ে র‌্যাব-১১ এর কাছে লিখিত অভিযোগ দায়ের করা হলে রোববার দুপুরে প্রতারক নারীকে গ্রেফতার করে র‌্যাব।

বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মো. রকিবুজ্জামান জানান, রাতে র‌্যাব-১১ এর সদস্যরা রাতে প্রতারক নারীকে থানায় সোপর্দ করেছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়