২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৯:৫৮, ১ অক্টোবর ২০২২

আপডেট: ২০:০০, ১ অক্টোবর ২০২২

‘মোবাইল চোর’ বলে নির্যাতন করে হত্যার অভিযোগ

‘মোবাইল চোর’ বলে নির্যাতন করে হত্যার অভিযোগ

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ‘মোবাইল চোর’ অ্যাখ্যা দিয়ে দিনভর নির্যাতন করে রাসেল মিয়া (১৭) নামে এক কিশোরকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাতে এই ঘটনায় থানায় মামলা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান।

নিহতের পরিবারের অভিযোগ, বৃহস্পতিবার দিবাগত রাতে রাসেল বাসায় ফেরেনি। ভোররাত সাড়ে ৪টার দিকে রাসেলকে মোবাইল চুরির অভিযোগে সোহাগ ও রফিকসহ একদল যুবক তাকে মারধর করে আটক করে রাখে। মোবাইল চুরির অভিযোগে শুক্রবার দিনভর রাসেলকে সোহাগ ও রফিকসহ কয়েকজন যুবক শারীরিকভাবে নির্যাতন করে গুরুত্বর আহত করে। খবর পেয়ে রাসেলের স্বজনরা শুক্রবার সন্ধ্যায় তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জের খানপুরের ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শুক্রবার রাতে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানান, মোবাইল চোর সন্দেহে রাসেলকে আটক করে দিনভর মারধর করা হয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহত রাসেলের নানি বাদী হয়ে শনিবার দুপুরে সোহাগ ও রফিকসহ তিনজনের নামে ও অজ্ঞাত আরও ৬-৭ জনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেছে। এ ঘটনায় আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়