২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ২৩:০৩, ২৪ জানুয়ারি ২০২১

আপডেট: ২৩:০৪, ২৪ জানুয়ারি ২০২১

মোহসীন-মাহবুব প্যানেলের জন্য ভোট চাইলেন সেলিম ওসমান

মোহসীন-মাহবুব প্যানেলের জন্য ভোট চাইলেন সেলিম ওসমান

প্রেস নারায়ণগঞ্জ: আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেলের জন্য ভোট চেয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান। তিনি বলেন, মোহসীন-মাহাবুব প্যানেল যদি জয়ী হয় তাহলে তারা যে ওয়াদাটা করেছিলো সেটা তারা রাখবে। আমি কাউকে প্রেশার দিবো না যে, এই প্যানেলটাকেই ভোট দেন। আমি মনে করি নারায়ণগঞ্জের উন্নয়নের জন্যে, ভবিষ্যত প্রজন্মের জন্যে এই প্যানেলটাকে দরকার। ভোট দিবেন কি না দিবেন সেটা আপনার ইচ্ছা। মানুষটা বুঝে ভোটটা দিয়েন।

রবিবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর বাঁধন কমিউনিটি সেন্টারে আয়োজিত আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেলের পরিচিতি সভায় তিনি একথা বলেন।

আইনজীবীদের উদ্দেশ্যে তিনি বলেন, ভোট আপনাকে দিতেই হবে। ভোট দুইভাবে দেয়া যেতে পারে। প্রথমত অন্তর থেকে দেয়া যেতে পারে আর একটা টাকার উপরে দেয়া যেতে পারে। টাকা যদি কেউ নেন তারপরও ভোটটা অন্তর থেকে দিয়েন।

তিনি বলেন, তৈমুর ভাই অনেক সিনিয়র মানুষ ওনাকে আমি শ্রদ্ধা করি। আমি যদি দেশে থাকতাম তাহলে আমি তৈমুর ভাইয়ের সাথে বসতাম এবং বলতাম তৈমুর ভাই ভবনটা সম্পূর্ণ করতে দেন। ওনাদের মধ্যেই বিভেদ , ওনাদের মধ্যেই ঝগড়া। আমি তৈমুর ভাইয়ের কাছে সহযোগিতা কামনা করবো।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, সাবেক এমপি হোসনে আরা বেগম বাবলী, জেলা পিপি ওয়াজেদ আলী খোকন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ, সাধারণ সম্পাদক কাজিমউদ্দিন, আইনজীবী সমিতির সভাপতি মোহসীন মিয়া প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়